সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় করোনা ও উপসর্গে ৩ জনের মৃত্যু

image_pdfimage_print


পাবনা প্রতিনিধি : পাবনায় করোনা আক্রান্ত হয়ে একজন এবং করোনা উপসর্গে দুইজন মারা গেছেন। বুধবার (২৪ জুন) সকালে হাসপাতালে দুইজন ও বাড়িতে একজন মারা যান।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হয়েছে। তারা করোনা আক্রান্ত ছিলেন কি-না তা নমুনা পরীক্ষার পরই বলা যাবে। তবে তাদের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে বলা হয়েছে।

মৃতদের মধ্যে একজন পাবনা সেন্ট্রাল গার্লস হাই স্কুলের অফিস সহকারী। সেন্ট্রাল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক তালেবুর রহমান জানান, করোনা আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন স্কুলের অফিস সহকারী লিয়াকত আলী (৫৯)। বুধবার ভোরে তিনি মারা যান।

একই হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন শহরের শালগাড়ীয়া এলকার আলতাফ হোসেন (৬২) বুধবার ভোর রাতে তিনি মারা যান। আলতাফ হোসেন শালগাড়ীয়া এলাকার মৃত মনজুর হোসেনের ছেলে।

এছাড়া বুধবার সকালে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ঈসমাইল হোসেন (৬০)। ইউনিয়নের জোয়ারদহ গ্রামের নিজ বাড়িতেই মারা যান তিনি।

জেলা সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল জানান, গত ২৪ ঘন্টায় পাবনায় নতুন করে আরো ৫৭ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯৩ জন।

বুধবার পর্যন্ত ঢাকা ও রাজশাহীর ল্যাবে পাঠানো আরো প্রায় দুই হাজারের অধিক সন্দেহভাজন করোনা রোগীর নমুনা ফলাফলের জন্য অপেক্ষমাণ রয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!