News Pabna
ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২

পাবনায় কয়েক মণ দুধ ঢেলে ইউনিয়ন পরিষদ ভবন পরস্কিার!

News Pabna
জানুয়ারি ১২, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনাঃ পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে কয়েক মণ দুধ, মধু ও গোলাপ জল ঢেলে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ধুয়ে পরিষ্কার করলেন নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও তাঁর কর্মী-সমর্থকরা। এসময় অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন। ১১ জানুয়ারি মঙ্গলবার বিকেলে এ ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে ওই ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ রজব আলী বাবলুর কর্মী-সমর্থকরা কয়েক মণ দুধ, মধু ও গোলাপজল দিয়ে চেয়ারম্যানের কক্ষ, ইউপি সচিবের কক্ষসহ ইউনিয়নের বিভিন্ন কক্ষ ধুয়ে ফেলেন।

দুধ ঢালা হয় পরিষদের ছাদ ও টিনের উপরেও। দুধ ঢেলে ধুয়ে দেওয়ার পর পর্যাপ্ত পানি ঢালা হয়। এলাকাবাসীর অভিমত সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলামকে দেখাতেই তাচ্ছিল্য প্রদর্শন করে এই দুধ ঢালা হয়েছে।

এ বিষয়ে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ রজব আলী বাবলু বলেন, ছেলেরা এগুলো করেছে। আমি পরে শুনেছি। তিনি বলেন, চেয়ারম্যানের অফিস কক্ষের চাবি চৌকিদারের কাছে থাকে। চৌকিদারই রুম খুলে দিয়েছে।

ইউপি সচিব মোঃ শহীদুল্লাহ দুধ ঢালার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রাম পুলিশদের কাছেই অফিসের চাবি থাকে। তারাই রুম খুলে দিয়েছেন।