বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় গাজী ট্যাংক বিক্রয় প্রতিনিধির ৯ টুকরা লাশ উদ্ধার

image_pdfimage_print

Ded Body Pabna-newspabnaশহর প্রতিনিধি : পাবনা শহরের কৃষ্ণপুর মহল্লার এক বাসা থেকে গাজী ট্যাংকের বিক্রয় প্রতিনিধি সরব মোল্লার (৩৫) নয় টুকরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তার চাচাতো ভাই রাশিদুজ্জামানকে আটক করেছে পুলিশ।

নিহত সরব মোল্লা কুষ্টিয়া জেলার মীরপুর থানার নান্দিয়াপাড়া গ্রামের ফারুক মোল্লার ছেলে ও গাজী ট্যাংক কোম্পানির পাবনার বিক্রয় প্রতিনিধি।

মঙ্গলবার (৩ মে) রাত সাড়ে ১০টার দিকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আব্দুল্লাহ আল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, কয়েকদিন আগে সরব মোল্লা চাকুরীর সুবাদে পাবনা শহরের কৃষ্ণপুর মহল্লার জামিল হোসেনের বাসার নিচতলা ভাড়া নিয়ে বসবাস করতেন।

তার সাথে একই কক্ষে থাকতেন তার চাচাতো ভাই রাশিদুজ্জামান। মঙ্গলবার সকাল থেকে সরব মোল্লার কোনো খোঁজ না পেয়ে গাজী ট্যাংক কোম্পানীর পাবনাস্থ কর্মকর্তারা বিষয়টি পাবনা সদর থানা পুলিশকে জানায় এবং সরবের চাচাতো ভাই রাশিদুজ্জামানকে সন্দেহ করার বিষয়টিও জানায়।

পরে মঙ্গলবার রাতে রাশিদুজ্জামানকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে সরবকে হত্যার ঘটনা স্বীকার করে। তার দেয়া তথ্য অনুযায়ী রাত সাড়ে ১০টার দিকে শহরের কৃষ্ণপুর মহল্লার ভাড়া বাসা থেকে সরব মোল্লার ৯ টুকরো লাশ উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে রাশিদুজ্জামান জানিয়েছে, সোমবার (২ মে) রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে ভাড়া বাসার কক্ষে সরব মোল্লাকে কুপিয়ে হত্যা করে সে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো যাবে বলে ওসি জানিয়েছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!