বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০১:১৬ পূর্বাহ্ন

পাবনায় গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলার কাশীনাথপুরে রোববার (১৯ জানুয়ারি) রাতে সড়ক দুর্ঘটনায় রনি নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে।

সর্পিল ( জিগজ্যাগ) ভঙ্গিতে মোটরসাইকেল চালানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান রনি।

নিহত রনি সাঁথিয়া উপজেলার মাস্টিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে। সে কয়েক বছর আগে পড়াশোনা ছেড়ে দেয় বলে স্থানীয়রা জানান।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আমিনুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, রাত আটটার দিকে ওই তরুণ মোটরসাইকেল নিয়ে জিগজ্যাগ ভঙ্গিতে বগুড়া- নগরবাড়ী মহাসড়ক হয়ে কাশীনাথপুর মোড়ের দিকে যাচ্ছিল।

এ সময় বেঙ্গল মিটের কাছে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সে প্রাণ হারায়। তবে কুয়াচ্ছন্ন পরিবেশের জন্য যে গাড়িটির সঙ্গে ধাক্কা লাগে সেটি বাস নাকি ট্রাক স্থানীয়রা তা জানাতে পারেনি বলে তিনি জানান।

তিনি আরো জানান, হাইওয়ে পুলিশ ঘটনার পর পরই ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। তবে তার পরিবার এ ব্যাপারে কোনো অভিযোগ দেননি। তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাশীনাথপুর বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক আলাউল হোসেন জানান, রনি তাদের প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!