শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১১:৪৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় গড়ে উঠেছে একমাত্র আধুনিক বিনোদন পার্ক

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনা বাসীর দীর্ঘ দিনের এবং প্রানের দাবী ছিল একটি বিনোদন পার্ক। সে স্বপ্ন পূরনে নিরলস প্রচেষ্টায় ব্যক্তিগত উদ্যোগে দেশের বৃহত্তর ও আধুনিক একটি বিনোদন পার্ক গড়ে উঠেছে পাবনায়।

নির্মল অক্সিজেনে আর প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পট উত্তরবঙ্গের অন্যতম বিনোদন কেন্দ্র হতে যাচ্ছে।

পাবনা শহরের পাশে চর-আশুতোষপুর নির্মিত হয়েছে দেশের আধুনিক এই বিনোদন পার্ক ও পিকনিক স্পট। বর্তমানে রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পটের কাজ প্রায় শেষ পর্যায়ে।

ইতিমধ্যে কয়েকটি আধুনিক মানের রাইড চালুর অপেক্ষায় রয়েছে।

দূর দূরান্ত থেকে দর্শনার্থীরা আসতে শুরু করেছে রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পটে।

রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পটের প্রতিষ্ঠিাতা ও রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা বলেন, আমার দীর্ঘদিনের ইচ্ছা ছিলো পাবনায় একটি আধুনিক মানের বিনোদন পার্ক গড়ে তুলবো।

যেখানে ঘুরতে এসে মানুষ একটু বিনোদন পাবে পরিবার পরিজন নিয়ে শিশুরা আনন্দে মেতে উঠবে। শহরের ব্যস্ততা ভুলে এখানে এসে মানুষ পাবে ছায়া সুনিবিড় একটু নিরিবিলি পরিবেশ।

সবার জন্য থাকবে আধুনিক সব উন্নত মানের রাইড। রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পট হবে দেশের বৃহৎ ও অত্যাধুনিক একটি বিনোদন পার্ক ও পিকনিক স্পট যেখানে দূর দূরন্ত থেকে মানুষ বেড়াতে আসবে।

এখানে মানুষ এসে পরিপূর্ন বিনোদন পাবে বলে আমরা আশা করি। পার্কটি চালুর অপেক্ষায় ইতোমধ্যে প্রচুর দর্শনার্থী আসছে তাদের জন্য আপাতত ৩০ টাকা টিকিট নির্ধারণ করা হয়েছে।

অতিদ্রুত পার্কটি উদ্বোধন করা হবে।

উল্লেখ্য, পাবনায় কোনো বিনোদন পার্ক না থাকায় মানুষের ছুটির দিন বা বিশেষ কোনো দিনে বেড়ানো জায়গা ছিলোনা।

এই পার্ক হওয়ায় সর্বস্তরের মানুষ বিনোদনের জায়গা পাবে। শিশুরা পাবে নির্মল পরিবেশ।

ভিডিও দেখতে এ খা নে ক্লি ক ক রু ন

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!