শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৫১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় চাঁদা না দেয়ায় চায়ের দোকানীকে গুলি করে আহত

ছবি : প্রতিকী

image_pdfimage_print

Guli_4-1-230x150শহর প্রতিনিধি : পাবনার লস্করপুরে চাঁদা না দেওয়ায় এক চায়ের দোকানীকে গুলি করে আহত করেছে সন্ত্রাসীরা।

আহত চায়ের দোকানীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পাবনা থানায় অভিযোগ করা হলেও এ পর্যন্ত পুলিশ কাউকে আটক করেনি বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।

এলাকাবাসী ও পাবনা থানায় দায়ের করা লিখিত অভিযোগ এবং হাসপাতাল সূত্রে জানা গেছে, গত রোববার (১৫ মে) আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে লস্করপুর চেতনের মোড়ে একই এলাকার মৃত জাফরের ছেলে চায়ের দোকানী আব্দুর রাজ্জাকের কাছে ৫-৭ জনের একদল সন্ত্রাসী চাঁদা দাবী করে। চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীরা তাকে টানাহেচড়া করতে থাকে।

এ সময় এলাকার মুক্তিযোদ্ধা মৃত হাবিবুর রহমানের ছেলে মিজান রাজ্জাককে রক্ষা করার জন্য এগিয়ে আসলে তাকে মারপিট ও কুপিয়ে জখম করে। এক পর্যায় সন্ত্রাসীরা গুলি করলে চায়ের দোকানী আব্দুর রাজ্জাকের ঘাড়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়। এ সময় স্থানীয়রা আব্দুর রাজ্জাক ও মিজানকে আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন আব্দুর রাজ্জাক বাদী হয়ে মাসুম বাজার এলাকার জাকির হোসেনের ছেলে মাসুদ, মতিনের ছেলে সিফাত, মনিরের ছেলে সিয়াম, লস্করপুর এলাকার মৃত-সন্টুর ছেলে শুভ, সোনাই কসাইয়ের ছেলে তারেক, পিতা- অজ্ঞাত শফিককে আসামি করে পাবনা থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগকারী আহত আব্দুর রাজ্জাক ও এলাকাবাসী জানায়, একই সন্ত্রাসীরা এলাকায় চাঁদাবাজী ও সন্ত্রসী ঘটনা ঘটিয়ে যাচ্ছে। এর আগেও গত ২৫ এপ্রিল সন্ধ্যায় চাঁদা দাবী পুরণ না করায় লস্করপুর হুমাইয়া মার্কেটে নবাব আলী খানের ছেলে আরিফ খানের দোকান ভাংচুর, লুট-পাটসহ মারপিটে আরিফকে আহত করে।

এ ব্যাপারে থানায় অভিযোগ করা হলেও পুলিশ মামলা রেকর্ড করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করেনি বলে দাবী করে এলাকাবাসী। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে লস্করপুর এলাকায় সন্ত্রাসী চাঁদাবাজদের অব্যাহত চাঁদাবাজী, মারপিটসহ সন্ত্রাসী তৎপরতায় ব্যবসায়ী ও সাধারণ মানুষ নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে।

সন্ত্রাসীদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস করে না। পরপর কয়েকবার চাঁদা দাবীতে দোকান ভাংচুর, লুটপাট ও মারটিসহ সন্ত্রাসী ঘটনায় থানায় অভিযোগ করেও কোন ফল হয়নি বলে এলাকাবাসী দাবী করে। এলাকাবাসী জানায়, চায়ের দোকানী আব্দুর রাজ্জাককে গুলি করে আহত করার ঘটনায় এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় থানায় অভিযোগও করা হয়েছে। আজ মঙ্গলবার এলাবাবাসী সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তিদাবী প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে। এলাকাবাসী এ ঘটনায় পাবনা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণসহ হস্তক্ষেপ কামনা করেছেন।

এদিকে পাবনা থানার ওসি আব্দুল্লাহ আল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন ঘটনার সংবাদ জানার পর থানা থেকে পুলিশ পাঠানো হয়েছিল।

এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়ার কথাও বলা হয়েছে কিন্তু এ পর্যন্ত কোন অভিযোগপত্র আমার কাছে আসেনি তবে অভিযোগপত্র পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!