শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:১২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপের চূড়ান্ত পর্বে বরিশাল জেলার জয়

image_pdfimage_print

cricket_new-230x150শহর প্রতিনিধি : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৃষ্ঠপোষকতায় ও পাবনা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ৩৬ তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ’১৫-১৬ এর চুড়ান্ত পর্বের খেলায় বরিশাল জেলা ৪ উইকেটে ময়মনসিংহ জেলা কে পরাজিত করেছে।


সোমবার (৯ মে) পাবনা শহীদ এ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত নির্ধারিত ৫০ ওভারের এ খেলায় ময়মনসিংহ জেলা টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করতে নেমে ৪২.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে।

দলের পক্ষে রায়হান আনাস ৪৩, মাজিদুর ২২ ও হোসেন আফজাল ২২ রান সংগ্রহ করেন।

বরিশাল জেলার পক্ষে জসীম উদ্দিন ৫ রানে ৪টি ও মইন উদ্দিন ২৮ রানে ২টি উইকেট লাভ করেন। জবাবে বরিশাল জেলা ৩৩.৫ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে সাইফুল ইসলাম ৫১ অপঃ, মইন খান ৪৬ ও রাফসান ২৯ রান সংগ্রহ করেন। ময়মনসিংহ জেলার পক্ষে রায়হান আনাস ২৮ রান দিয়ে ৩টি উইকেট ও মোসাদ্দেক ৩১ রানে ২টি উইকেট লাভ করেন অলরাউন্ড নৈপুণ্যের জন্য বরিশাল জেলার রায়হান আনাস ম্যান অফ দি ম্যাচ মনোনীত হন।

ম্যান অফ দি ম্যাচের পুরস্কার বিতরণ করেন পাবনা জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাঈদ হোসেন সুমন। খেলায় ম্যাচ রেফারী হিসাবে দায়িত্ব পালন করেন মীর বেলায়েত হোসেন বেলাল, আম্পায়ার ছিলেন ইমরান পারভেজ রিপন ও ইশতিয়াক আহমেদ নাদিম।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!