শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:২৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় নিরাপদ সড়ক দিবস’ উপলক্ষে বিআরটিএ ও নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখার উদ্যোগে র‌্যালী বের করা হয়।। ছবি- আর কে আকাশ

image_pdfimage_print

আর কে আকাশ : পাবনায় ২২ অক্টোবর ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ উপলক্ষে বিআরটিএ ও নিরাপদ সড়ক চাই (নিসচা) পাবনা জেলা শাখার উদ্যোগে সকাল সাড়ে ১০টায় র‌্যালী বের করা হয়।

র‌্যাালীটি পাবনা-ঢাকা সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন কার্যালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে জেলা প্রশাসন মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রেজাউল করিম’র সভাপতিত্বে ও বিআরটিএ পাবনার সহকারি পরিচালক এ.এস.এম. ওয়াজেদ হোসেন’র পরিচালনায় আরও বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখার উপদেষ্টা প্রফেসর কে.এম. মির্জা শহিদুল ইসলাম, সভাপতি খন্দ. গোলাম হাসনাইন কোয়েল, পাাবনা চেম্বার অব কমার্সের পরিচালক ফারুক-উজ-জামান প্রমূখ।

এছাড়াও দিবসটি উপলক্ষে নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখা সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ ও পাবনার বিভিন্ন সড়কে যানবহনে সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতা মূলক লিফলেট ও স্টিকার বিতরণ করে।

এসময় নিসচা’র উপদেষ্টা বিপ্লব ভট্টাচার্য, সহ-সভাপতি মীর ফজলুল করিম বাচ্চু, মান্নান ভুইয়া, সহ-সাধারণ সম্পাদক মো. নাসিম হোসেন, অর্থ সম্পাদক মো. ফারুক হোসেন, হৃদয়ে পবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, দপ্তর সম্পাদক মিলন মাহাবুব, প্রচার সম্পাদক ফজলুল হক সুমন, সদস্য আউয়াল হোসেন, লিটন, আরিফ, রাশেদ, রুবেল, ফারুক হোসেন বিশ্বাস, আশিক, শেখ নাহিন, রুহুল আমিন, রুমনসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!