সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

পাবনায় জাতীয় স্কুল ক্রিকেটে রাজশাহী চ্যাম্পিয়ন

পাবনায় জাতীয় স্কুল ক্রিকেটে রাজশাহী চ্যাম্পিয়ন

পাবনায় জাতীয় স্কুল ক্রিকেটে রাজশাহী চ্যাম্পিয়ন

পাবনায় জাতীয় স্কুল ক্রিকেটে রাজশাহী চ্যাম্পিয়ন

স্পোর্টস ডেস্ক : প্রাইম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পাবনায় অনুষ্ঠিত হয়ে গেলো প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেটের রাজশাহী বিভাগীয় অঞ্চলের ফাইনাল খেলা।

বুধবার (১৫ জুন) পাবনার শহীদ আমিনুদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত চূড়ান্ত পর্বের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বালিয়াপুকুর বিদ্যা নিকেতন।

শ্বাসরুদ্ধকর ম্যাচে তারা এক উইকেটে পরাজিত করে চাঁপাইনবাবগঞ্জের গ্রিনভিউ উচ্চ বিদ্যালয়কে। রাজশাহী বিভাগের ৮টি জেলা থেকে চ্যাম্পিয়ন ৮টি দলকে নিয়ে গত ৯ জুন থেকে পাবনা ও জয়পুরহাট স্টেডিয়ামে শুরু হয় বিভাগীয় পর্যায়ের চূড়ান্ত পর্বের খেলা।

বুধবার সকালে ফাইনাল খেলায় টসে জয়লাভ করে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রাজশাহীর বালিয়াপুকুর বিদ্যা নিকেতন। ৫০ ওভারের এ খেলায় প্রথমে ব্যাট করতে নেমে চাঁপাইনবাবগঞ্জের গ্রিণভিউ উচ্চ বিদ্যালয় ৩৬.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১০৫ রান।

দলের পক্ষে মারুফ ১৭, ওসমান গনি ১৫, জিহাদ ১৫, আব্দুস সামাদ ১৫, ইসমাঈল ১৪ (অপ) ও সালমান ১০ রান সংগ্রহ করে এবং অতিরিক্ত থেকে আসে ১২ রান।

রাজশাহী বালিয়াপুকুর বিদ্যানিকেতনের পক্ষে মোহাইমিনুল ৩৫ রানে ৫টি এবং ফজলে রাব্বী ২৩ রানে ৩টি উইকেট লাভ করে।

জবাবে ব্যাট করতে নেমে ৩৯.৫ ওভারে ৯ উইকেট হারিয়ে জয়ের জন্য ১০৬ রান সংগ্রহ করে চ্যাম্পিয়ন হয় রাজশাহী।

দলের পক্ষে সর্বোচ্চ রান ৩১ রান আসে অতিরিক্ত থেকে। দলের পক্ষে ফয়সাল ২৬ রান সংগ্রহ করে। চাঁপাইনবাবগঞ্জ গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ের পক্ষে জিহাদ, ওসমান গনি, মারুফ ও ইসমাইল যথাক্রমে ১৪, ১৭, ১৮ ও ২১ রানে ২টি করে উইকেট লাভ করে।

খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন দেলোয়ার হোসেন ও সঞ্জয় সাহা।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাকসুদা বেগম সিদ্দিকা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রাইম ব্যাংক লিমিটেড এর পাবনা শাখার ব্যবস্থাপক মোঃ ময়েন উদ্দিন, অন্যান্যদের মধ্যে পাবনা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এস মুস্তাকিম সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল হোসেন বাদশা, কার্যকরী পরিষদ সদস্য রাশেদ রনি, পাবনা জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি গৌতম সরকার গোরা, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পাবনা জেলার সহকারী কোচ শেখ সাদী সহ ক্রিকেট সাব-কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!