শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৩৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় জিএমপি প্রশিক্ষণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কর্মশালা শেষে ৪৫জন প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।ছবি : আর কে আকাশ

image_pdfimage_print

শহর প্রতিনিধি : পাবনায় বাংলাদেশ ইউনানী, আয়ুর্বেদীয় ও হোমিওপ্যাথিক ঔষধ প্রস্তুতকারক শিল্প মালিক সমিতি পাবনার উদ্যোগে জি.এম.পি প্রশিক্ষণ বিষয়ক কর্মশালা শুক্রবার বেলা ১০টায় পাবনা চেম্বার অব কমার্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, রাজশাহী বিভাগীয় ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মির্জা মো. আনোয়ারুল বাসেদ।

পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ ইউনানী, আয়ুর্বেদীয় ও হোমিওপ্যাথিক ঔষধ প্রস্তুতকারক শিল্প মালিক সমিতি পাবনার সভাপতি মাহবুব-উল আলম মুকুলের সভাপতিত্বে আরও বক্তব্য দেন পাবনা জেলার ঔষধ তত্ত্বাবধায়ক মো. মুহসীনিন মাহবুব।

এসময় গ্রেইন ফার্মার ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, ইউনিফিলের মো. শরিফুল ইসলাম, খাজা হোমিও হলের জি. এম. সাদী, বনৌজ ল্যাবরেটরীর আবুল হোসেন মঞ্জুর কাদের, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশসহ পাবনার বিভিন্ন ইউনানী, আয়ুর্বেদীয় ও হোমিওপ্যাথিক ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

কর্মশালায় প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন, রাজশাহী বিভাগীয় ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মির্জা মো. আনোয়ারুল বাসেদ।

ইউনানী, আয়ুর্বেদীয় ও হোমিওপ্যাথিক ঔষধ প্রস্তুতকারক শিল্প মালিক সমিতি পাবনার সভাপতি মাহবুব-উল আলম মুকুল বলেন, পাবনায় ইউনানী, আয়ুর্বেদীয় ও হোমিওপ্যাথিক ঔষধ প্রস্তুতকারক শিল্পের প্রসার ঘটেছে। প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্টদের এরকম প্রশিক্ষণ দিতে পারলে তারা এই শিল্পে আরও বেশি অবদান রাখতে পারবে। সেই লক্ষে আমরা এই কর্মশালার আয়োজন করেছি। কর্মশালা শেষে ৪৫জন প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!