রবিবার, ৩১ মে ২০২০, ০৩:৪৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় জেলা প্রশাসক গোল্ডকাপে চ্যাম্পিয়ন সদর উপজেলা

পাবনা প্রতিনিধি : পাবনায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে পাবনা সদর উপজেলা।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনালে ঈশ্বরদী উপজেলাকে ১-০ গোলে পরাজিত করে সদর উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

দীর্ঘ ১৯ বছর পর অনুষ্ঠিত এ গোল্ডকাপ টুর্ণামেন্টের ফাইনাল খেলা পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে উপস্থিত কয়েক হাজার দর্শক উপভোগ করেন।

তীব্র প্রতিদ্বন্দিতা পূর্ণ খেলার প্রথমার্ধে উভয় দলই গোল করতে ব্যর্থ হয়।
দ্বিতীয়ার্ধের পাঁচ মিনিটের মাথায় সদর উপজেলার শিশির গোল করলে এগিয়ে যায় সদর উপজেলা দল।

বাকি সময়ে বেশ কয়েকবার পাল্টা আক্রমনে গেলেও বল জালে জড়াতে ব্যর্থ হয় ঈশ্বরদী উপজেলার ফরোয়ার্ডরা। ফলে, নির্ধারিত সময় শেষে রেফারী শেষ বাঁশি বাজালে জয়লাভ করে পাবনা সদর উপজেলা দল।

রানার্স আপ ট্রফি নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ঈশ্বরদী উপজেলাকে।

খেলা শেষে উভয় দলের খেলোয়াড়দের হতে ট্রফি ও স্মারক উপহার তুলে দেন পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, সরকারী এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির মজুমদার, সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাফিউল ইসলাম, স্থানীয় সরকারের উপপরিচালক সালমা খাতুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোখলেসুর রহমানসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, ক্রীড়া সংগঠক ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে, উৎসবমুখর পরিবেশে টুর্ণামেন্ট সফলভাবে সম্পন্ন করায় জেলা প্রশাসক পাবনার সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এ সময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার একযোগে পাবনাকে মাদকমুক্ত করার অঙ্গীকার করেন।

উল্লেখ্য, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে এই টুর্নামেন্ট এ জেলার ৯ টি উপজেলা ও পাবনা পৌরসভা নিয়ে মোট ১০টি দল অংশ নেয়।

বিভিন্ন উপজেলার ভেন্যুতে গ্রুপ পর্যায়ের খেলা শেষে শুক্রবার পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!