বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় জেলা সঞ্চয় ব্যুরো’র সঞ্চয় সপ্তাহ সমাপ্ত

পাবনায় জেলা সঞ্চয় ব্যুরো’র সঞ্চয় সপ্তাহ সমাপ্ত

image_pdfimage_print
পাবনায় জেলা সঞ্চয় ব্যুরো’র সঞ্চয় সপ্তাহ সমাপ্ত

পাবনায় জেলা সঞ্চয় ব্যুরো’র সঞ্চয় সপ্তাহ সমাপ্ত

শহর প্রতিনিধি : ‘সঞ্চয় অর্থনৈতিক ও সামাজিক নিরাপত্তার প্রতীক’ শ্লোগান সামরে রেখে পাবনা জেলা সঞ্চয় ব্যুরো’র উদ্যোগে সঞ্চয় সপ্তাহ-২০১৬ সমাপ্ত হয়েছে।

মঙ্গলবার (৭ ‍জুন) সকাল সাড়ে ১০ টায় জেলা সঞ্চয় ব্যুরো’র কার্যালয়ে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা সঞ্চয় ব্যুরোর সহকারী পরিচালক কৃষ্ণ কুমার শীল অনুষ্ঠানে সভাপতিত্ব এবং স্বাগত বক্তব্য দেন।

স্বাগত বক্তব্যে তিনি জেলা সঞ্চয় ব্যুরো’র কার্যক্রম ও সাফল্যের বিভিন্ন দিক তুলে দরেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, এডওয়ার্ড কলেজের সাবেক প্রফেসর শাহনাওয়াজ সালাম। বিশেষ অতিথির বক্তব্য দেন, সহকারী পোস্ট মাস্টার জেনারেল মোহাঃ আব্দুল হান্নান, শিশু বিষয়ক কর্মকর্তা মতিউর রহমান শাহ, কৃষিতথ্য অফিসার এটিএম ফজলুল হক প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, দেশ আজ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ও প্রযুত্তিসহ সর্ব ক্ষেত্রে এগিয়ে গেছে। তেমনি প্রতিটি মানুষের ব্যক্তি ও পরিবার জীবনও উন্নত হচ্ছে। প্রতিটি মানুষের গড় আয়ু বেড়েছে। আগে একজন সরকারি কর্মচারী অবসর গ্রহণকালে বৃদ্ধজীবনে পা রাখতো। এখন যারা অবসরে যাচ্ছেন তাদের আনেকটাই যুবক বা কর্মক্ষম বয়স মনে হয়। তাই তারা অবসর গ্রহণের পর ব্যবসা-বাণিজ্যসহ অনেক কিছুই করতে পারবেন। আর সে জন্যই ভবিষ্যতের ভাবনা ভেবে সঞ্চয় করতে হবে। সঞ্চয়ের মাধ্যমে ব্যক্তি, পরিবার ও সমাজ জীবনে উন্নতি সাধন করা সম্ভব। বক্তাগণ প্রতিটি মানুষকে সঞ্চয়ের আওতায় আসার আহবান জানান।

এসময় প্রফেসর সত্যনারায়ন বসাক, সাবেক প্রফেসর নব কুমার সরকার, পল্লী বিদ্যুতের সাবেক ডিজিএম রেজাউল করিম, ইমদাদ হোসেন, আব্দুল বাতেন শুশিল কুমার তরফদারসহ বিভিন্ন এলাকা থেকে আসা সঞ্চয় গ্রাহকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন, এ অফিসের উচ্চমান সহকারী আব্দুর রাজ্জাক। উল্লেখ্য, এর আগে ৫ জুন সকাল সাড়ে ৯ টায় পাবনা জেলা প্রশাসকের কার্যাল চত্তরে জেলা প্রশাসক রেখা রানী বালো প্রধান অতিথি হিসেবে সঞ্চয় সপ্তাহের উদ্বোধন করেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!