সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১০:২৯ পূর্বাহ্ন

পাবনায় ট্রাক থেকে মাটি পড়ে পাকা রাস্তায় কাদাপানি, দুর্ভোগ

স্থানীয় প্রতিনিধি : পাবনার বিভিন্ন আঞ্চলিক সড়কসহ মহাসড়কে চলমান ট্রাক থেকে মাটি পড়ে পাকা সড়কে বৃষ্টির পানিতে তৈরি হয়েছে কাদা। এতে করে দুর্ভোগে পড়েছেন সাধারন মানুষ।

পাবনা জেলার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের রেলবাজার সংলগ্ন জগতলা-কাজীপাড়া গ্রামের রাস্তার বর্তমান বেহাল দশা।

আজ বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে সরেজমিনে দেখা যায়, চলমান ট্রাক থেকে মাটি পড়ে পাকা সড়কে কাদাপানিতে একাকার। এই কাদার কারণে যান চলাচলে সমস্যার সৃষ্টি হয়েছে।

বিশেষত দুর্ভোগের মুখে পড়েছেন মোটরসাইকেল চালকেরা। দুর্ঘটনার ঝুঁকি নিয়ে তাঁরা মোটরসাইকেল চালাচ্ছেন। সড়কের পাশের লোকজন ও ব্যবসায়ীদের পড়তে হয়েছে চরম ভোগান্তিতে।

লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, স্থানীয় প্রভাবশালী শাহজাহান সরকার তিন একর জমিতে পুকুর কাটার অনুমোদন পান পাবনা জেলা প্রশাসন অফিস থেকে। আর এ পুকুরের মাটি স্থানীয় ইট ভাটাতে বিক্রির উদ্দেশ্যে প্রতিদিন ৩০ থেকে ৩৫ টি ট্রাক্টর চলাচল করায় রাস্তার এই বেহাল দশা।

যদিও পাবনা জেলা প্রশাসন এই মর্মে অনুমোদন দিয়েছেন যে, পুকুরের মাটি অন্যত্র বিক্রি না করে শুধুমাত্র পুকুরের পাড় বাধার কাজে ব্যাবহার করতে পারবে। কিন্তু জমির মালিক ও পুকুর কাটার ঠিকাদার সম্পূর্ণরূপে এই আইন অমান্য করে চলেছে।

এ বিষয়ে মানুষের নির্বিঘ্নে চলাচলের কথা বিবেচনা করে জেলা প্রশাসক এবং স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন ওই এলাকার সাধারণ মানুষ।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!