শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় তিন মুক্তিযোদ্ধার নামে সড়কের নামকরণ

image_pdfimage_print

পাবনা অফিস : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উপলক্ষে পাবনায় আরও তিন মুক্তিযোদ্ধার নামে ৩টি সড়কের নামকরণ করেছে পাবনা পৌরসভা কর্তৃপক্ষ।

এর আগে ঐতিহাসিক ৭ মার্চে পাবনায় দু’জন মুক্তিযোদ্ধা এবং একজন মুক্তিযুদ্ধের সংগঠক ও ভাষাসংগ্রামীর নামে পৌর এলাকার তিনটি সড়কের নামকরণ করেছে পাবনা পৌরসভা।

বৃহস্পতিবার সকালে শহরের চাঁদমারী মোড় হতে চাঁদাখার বাশতলা মোড় পর্যন্ত সাবেক জেলা প্রশাসক ও বীর মুক্তিযোদ্ধা নুরুল কাদের খান সড়কের উদ্বোধন করেন তার স্ত্রী রোকেয়া কাদের।

এর আগে সকালে লাইব্রেরি বাজার ট্রাফিক মোর থেকে পুলিশ লাইন হয়ে পোষ্ট অফিস পর্যন্ত আমিনুল ইসলাম বাদশা সড়কের উদ্বোধন করেন তার আত্মীয় ও পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান।

সবশেষে শহরের পুরাতন বাসষ্ট্যান্ড হতে পুর্বদিকে রবিউল মার্কেটের পাশ দিয়ে ডিপিইউ মন্দির হয়ে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় গেট পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা শিরীন বানু মিতিল সড়কের উদ্বোধন করেন তার আত্মীয় ও বীর মুক্তিযোদ্ধা জাহিদ হাসান জিন্দান।

এ সময় উপস্থিত ছিলেন স্কয়ার গ্রুপের পরিচালক ও অ্যাটকো সভাপতি বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, জেলা মোটর মালিক গ্রুপের সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, পাবনা চেম্বারের সিনিয়র সহ সভাপতি ও জেলা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক কামিল হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমনসহ স্থানীয় বিশিষ্ট জনেরা।

পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু জানান, মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরুপ হাজারো বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষে এ সব সড়কের নামকরণ করা হয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!