রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৫১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় তুচ্ছ ঘটনায় ছাত্রকে ধরে নিয়ে মারধর

image_pdfimage_print

শহর প্রতিনিধি : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাবনার শহরতলীর একটি ইঞ্জিনিয়ারিং কলেজের এক ছাত্রকে ধরে নিয়ে গিয়ে মারধর করে ছেড়ে দিয়েছে স্থানীয় অটো রিকশার চালকেরা।

বুধবার সকল সাড়ে ১০টার দিকে শহরের সিংগা এলাকার ইনস্টিটিউট অব টেকনোলজি এন্ড টেক্সাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ক্যাম্পাসে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, শহরের অদূরে বলরামপুরের রওশন আলীর ছেলে ইনস্টিটিউট অব টেকনোলজি এন্ড টেক্সাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সিভিল শাখার প্রথম সেমিস্টারের ছাত্র সম্রাট হোসেনের (১৮) সঙ্গে ক্যাম্পাসের সামনের সড়কে মোটরসাইকেলের সাইড দেওয়াকে কেন্দ্র করে অটো রিকশার চালকের কথা কাটাকাটি হয়।

সকাল ১০টা থেকে কলেজে মিডটার্ম পরীক্ষা শুরু হয়। সম্রাট হোসেন পরীক্ষায় অংশ নেয়।

এরপর ওই ঘটনার জের ধরে অটো রিকশার চালক একদল সন্ত্রাসী নিয়ে কলেজে এসে সম্রাটকে অস্ত্রের মুখে ধরে নিয়ে যায়।

এ সময় সম্রাটের সহপাঠীরা এগিয়ে আসলে তাদেরও মারধর করা হয়। এই খবর ছড়িয়ে পড়লে ছাত্ররা ক্যাম্পাসের সামনে জড়ো হয়ে বিক্ষোভ শুরু করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সম্রাটের ভাবি সুরাইয়া খাতুন বলেন, দুপুর ১২টার দিকে অটো রিকশায় করে সম্রাটকে বাসায় পাঠিয়ে দিয়েছে সন্ত্রাসীরা। সম্রাটকে বেধড়ক মারধর করেছে। থানায় মামলা দায়ের করা হবে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, সকালে সম্রাট ও তার সহপাঠীরা অটো রিকশার এক চালককে তুচ্ছ ঘটনায় বেধড়ক মারধর  করে।

চালককে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনা কেন্দ্র করে কয়েকজন চালক সম্রাটকে তুলে এনে মারধর করে পুলিশে না দিয়ে ছেড়ে দিয়েছে।

তিনি বলেন, কলেজের সিসিটিভির ফুটেজ দেখে অপরাধীদের সনাক্ত করা হচ্ছে। অভিযোগ পেলে উভয়পক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!