শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:০৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় দুই খুন: পরিস্থিতি থমথমে, গ্রেফতার- ১

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনায় জমি নিয়ে সংঘর্ষে দুইজনকে কুপিয়ে হত্যার ঘটনাকে পরিকল্পিত বলছে পুলিশ। এদিকে ঘটনাস্থল ও তার আশেপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে এবং থমথমে অবস্থা বিরাজ করছে।

আজ রোববার (১৮ জানুয়ারি) নিহত মুন্নাফের স্ত্রী রুলিনা খাতুন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে সাঁথিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই গ্রামে বিরোধপূর্ণ যে জমি নিয়ে হত্যাকান্ড ঘটেছে, উভয় পক্ষকে নিয়ে একাধিক সালিশে স্থানীয় প্রশাসন বিষয়টির মীমাংসা করে দিয়েছিল।

শনিবার সাঁথিয়া পৌরসভায় নির্বাচন থাকায় পুলিশ ব্যস্ত থাকার সুযোগে বাচ্চু প্রামানিকের নেতৃত্বে পূর্বপরিকল্পিত ভাবে সেখানে সশস্ত্র হামলা চালিয়ে মুন্নাফ ও নাসিরকে হত্যা করে।

আহত ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে আমরা বিস্তারিত জানতে পেরেছি।

এ ঘটনায় মামলার অন্যতম আসামী বাচ্চু প্রামানিকের স্ত্রী মনজিলা খাতুন গ্রেফতার করেছে পুলিশ। জড়িতদের গ্রেফতারে দ্রুত অভিযান চলছে।

তিনি আরো বলেন, পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয়দের নিরপত্তায় ব্যবস্থা গ্রহণ করেছেন।

ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকান্ডে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের পর স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।।

প্রসঙ্গত, গত শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই গ্রামে বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মানের সময় প্রতিপক্ষ বাচ্চু প্রামানিকের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে জমির মালিক মুন্নাফ ও নির্মাণ শ্রমিক নাসিরকে হত্যা করে।

এ ঘটনায় গুরুতর আহত ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!