মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:২১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় দ্বিতীয় বিয়েতে বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে যখম

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনায় দ্বিতীয় বিয়েতে বাধা দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে সিদ্দিকুর রহমান (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

মোছা. জহুরা খাতুন (৪৬) নামে ওই গৃহবধূকে টর্চলাইট দিয়ে এলোপাতাড়ি আঘাত ও হাত-পিঠে কামড় দেন তার স্বামী।

রোববার (২৭ অক্টোবর) রাত ৮টার দিকে চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের পাঁচশোয়াইল গ্রামে এই ঘটনা ঘটে। সিদ্দিকুর রহমান একই এলাকার মৃত ছইমুদ্দির ছেলে।

আহত জহুরা খাতুন বলেন, আমার স্বামী অনেকদিন ধরে দ্বিতীয় বিয়ে করার জন্য অনুমতি চাচ্ছিল। আমি অনুমতি না দেওয়ায় সে সবার অগোচরে দ্বিতীয় বিয়ে করে।

বিষয়টি আমি জানতে পেরে তাকে প্রশ্ন করায় ঝগড়া-বিবাদ শুরু হয়। একপর্যায়ে কথাবার্তার মধ্যে সে টর্চলাইট দিয়ে আমার মাথায় ও পিঠে আঘাত করে। আমি চিৎকার দিলে সে পালিয়ে যায়।

জানা যায়, প্রতিবেশী ও পরিবারের সদস্যরা জহুরাকে হাসপাতালে নিয়ে যান। টর্চলাইটের আঘাতে মারাত্মকভাবে জখম হয়েছেন তিনি। আহত এ গৃহবধূ চাটমোহর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এবিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির আহম্মেদ বলেন, স্থানীয়দের মাধ্যমে এ বিষয়ে আমাদের কাছে খবর আসে। ঘটনাস্থল ও হাসপাতালে আমাদের ফোর্স পাঠানো হয়েছে।

প্রাথমিক তদন্তে যেটা বুঝতে পারছি, প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া স্বামী সিদ্দিকুর রহমান দ্বিতীয় বিয়ে করেন। বিষয়টি জানাজানি হলে প্রথম স্ত্রী জহুরা খাতুন স্বামীকে জিজ্ঞাসা করলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায় স্বামী হাতের টর্চলাইট দিয়ে স্ত্রীর মাথা ও শরীরে আঘাত করেন।

স্বজন ও প্রতিবেশীরা আহত গৃহবধূকে হাসপাতালে ভর্তি করেছেন। আমরা এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। হামলাকারী স্বামী পালিয়েছেন। তাকে ধরার জন্য অভিযান চলছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!