ঢাকাবুধবার , ১৯ জানুয়ারি ২০২২

পাবনায় নানা আয়োজনে এশিয়ান টিভির ৯ম বর্ষপূর্তি উদযাপন

News Pabna
জানুয়ারি ১৯, ২০২২ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি : “নয় পেরিয়ে দশে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেশিভিশন” এই প্রতিপাদ্য নিয়ে পাবনায় দিনব্যপী নানা আয়োজনে এশিয়ান টিভির ৯ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এ উপলক্ষে মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর ১২টায় পাবনা সদর উপজেলার সিংগা মানব কল্যাণ ট্রাষ্টে এতিম প্রতিবন্ধীদের নিয়ে এশিয়ান টিভির ৯ম বর্ষপূর্তির আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এশিয়ান টিভি পাবনার স্টাফ রিপোর্টার শফিক আল কামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন মানব কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান অধ্যাপক (অব.) মোহাম্মদ আবুল হোসেন ও পাবনা প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ। এশিয়ান টিভির বর্ষপূর্তি নিয়ে স্বরচিত কবিতা আবৃত্তি করেন কবি ও গল্পকার মমতাজ রোজ কলি।

অনুষ্ঠানে এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব মো. হারুন-উর-রশিদ (সিআইপি), উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী, দর্শক শ্রোতা, ক্যাবল অপারেটর, বিজ্ঞাপনদাতা, শিল্পী ও কলাকুশলীসহ দেশ ও জাতির কল্যাণে দোয়া পরিচালনা করেন মাও. আব্দুর রশিদ।

এ সময় উপস্থিত ছিলেন স্বর্ণপদক প্রাপ্ত কবি ও গল্পকার ফিরোজা খান রিটায়ার্ড, পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজের অধ্যক্ষ জেবুন্নেছা ববিন, কবি আজিজা পারভীন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ মিয়া রানা, মাইটিভি প্রতিনিধি কামরুল ইসলাম, জনবানী পত্রিকার জেলা প্রতিনিধি মামুন হোসেন, এশিয়ান টিভি পাবনা প্রতিনিধি ফজলুল হক, বাংলা টিভির সাঁথিয়া প্রতিনিধি মোহাম্মদ আলী, ইলেট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং মানব কল্যাণ ট্রাষ্টের কর্মকর্তা-কর্মচারীসহ ১৩৫ জন এতিম প্রতিবন্ধী। এরপর এশিয়ান টিভির পক্ষ থেকে সকলের জন্য সেখানে দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়।

এছাড়াও এই দিন বিকেলে এশিয়ান টিভির ৯ম বর্ষপূর্তি উপলক্ষে পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের আতাইকান্দা দক্ষিণপাড়া এলাকায় (আদীবাসী সম্প্রদায়) পালকীর বেহারাদের মাঝে এশিয়ান টিভির পক্ষ থেকে পাবনার স্টাফ রিপোর্টার শফিক আল কামালের উদ্যোগে শহরের শালগাড়িয়া ড্রিম প্যালেস ইন্টারন্যাশনাল হোটেল এন্ড রেষ্টুরেন্টের পৃষ্টপোষকতায় কম্বল বিতরণ করা হয়।