রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় নির্বাচন-পরবর্তী সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৩০

image_pdfimage_print

file (16)শহর প্রতিনিধি : পাবনায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য পদে পরাজিত দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১৫ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আজ সোমবার (৬ জুন) সকালে সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চরঘোষপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে পাবনা জেনারেল হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, হেমায়েতপুর ইউনিয়নের চরঘোষপুরে গত ৪ জুন ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে দুই সদস্য প্রার্থী বকুল সরদার (ঘুড়ি মার্কা) ও আফজাল হোসেন (মোরগ মার্কা) পরাজিত হন। এই দুজনেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হাসান জানান, আজ সকালে চরঘোষপুর গ্রামে ইয়াকুব আলীর বাড়ির ওপর দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকরা ভোট নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষের লোকজন লাঠিসোটা, ইটপাটকেল, রড, চাপাতি, সড়কি ও দেশীয় বন্দুক নিয়ে একে অন্যের ওপর হামলা চালায়। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হন। এর মধ্যে অন্তত ১৫ জন গুলিবিদ্ধ হন।

এদের মধ্যে গুরুতর অবস্থায় সিরাজুল ইসলাম ও মতিয়ার রহমানকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও পরে তাঁদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনার পর যে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

সংঘর্ষের ঘটনায় পরাজিত দুই সদস্য প্রার্থীর কর্মী-সমর্থকরা আলাদা মামলা করেছে বলেও জানান ওসি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!