মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৩ জন, শনাক্ত হয়েছেন ৭ হাজার ২০১ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

পাবনায় নিহত পুলিশ সদস্যদের স্মরণ

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনা অঞ্চলের পুলিশ বাহিনীতে কর্মরত বিভিন্ন সময়ে জননিরাপত্তা এবং আইন শৃংখলা রক্ষায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ মেমোরিয়ার ডে পালন করেছে পাবনা জেলা পুলিশ।

সোমবার (০১ মার্চ) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয় চত্বরে স্থাপিত শহীদ স্মৃতিস্তম্ভে প্রয়াত সকল শহীদ পুলিশ সদস্য স্মরণে স্মান প্রর্দশন করে পুস্পার্ঘ অর্পন করে পুলিশ সুপারসহ শহীদ পরিবারের সদস্যরা।

পরে জেলার সকল কর্মরত পুলিশ সদস্য ও প্রয়াত শহীদ পুলিশ সদস্যদের পরিবারের সকলকে সাথে নিয়ে একটি স্মরণ পদযাত্রা বের করা হয়।

স্মরণ পদযাত্রাটি পাবনা পুলিশ সুপার কার্যালয় থেকে বের হয়ে পুলিশ লাইনস অডিটরিয়ামে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পুলিশ লাইনস অডিটরিয়ামে আমন্ত্রিত অতিথিদের নিয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও শহীদ পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের সম্বর্ধনা।

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম‘র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পিবিআই’র পুলিশ সুপার ফজলে এলাহী, সিআইডির পুলিশ সুপার খান মোহম্মদ রিজয়ান, পাবনার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জাহেদ নেওয়াজ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান প্রমুখ।

পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমসহ জেলার সকল থানার অফিসারগন এসময় উপস্থিত ছিলেন।

১৯৭১ সালে পাবনায় পাক হানাদার বাহিনীর সাখে সম্মুখ যুদ্ধে ২১ জন বিভিন্ন সময়ে কর্তকব্যরত অবস্থা ও করোনাকালীন সময়ে আরো ২৩ জন পুলিশ সদস্য শহীদ হন।

এই ৪৪ জন পুলিশ সদস্যদের প্রতি সম্মান জানিয়ে পুলিশ সুপার কার্যালয়ে দেয়ালে স্থাপন করা হয়েছে শহীদদের ছবি দিয়ে পুলিশ মেমোরিয়াল ওয়াল।

পরে ফিতা কেটে ও মোনাজাতের মাধ্যমে পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান এর উদ্বোধর করেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!