শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৪:৫২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

পাবনায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

image_pdfimage_print
পাবনায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

পাবনায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের

নিজস্ব প্রতিনিধি: সরকার ঘোষিত শতভাগ পে-স্কেল বাস্তবায়নে বিআরইবি’র গাফিলতি ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সকল কর্মকর্তা-কর্মচারী।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সোমবার (২৭ জুন) সকালে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সদর দপ্তরের সামনে আয়োজিত মানববন্ধনে অংশ নেন সমিতির বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা। এসময় তারা কর্মবিরতি পালন করে ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন, বিলিং সুপারভাইজার জহুরুল ইসলাম, লাইনম্যান নবাব আলী, বুলবুল আহমেদ, বিলিং সহকারী সেলিনা জাহান প্রমুখ। এ সময় ক্ষুব্ধ কর্মকর্তা-কর্মচারীরা বলেন, সরকার ঘোষিত পে-স্কেল সকল সরকারি ও অন্যান্য প্রতিষ্ঠানে বাস্তবায়ন করা হলেও দেশের পল্লী বিদ্যুৎ সমিতিগুলোতে বাস্তবায়ন করতে বিআরইবি নানা তালবাহানা করছে।

তারা অবিলম্বে পল্লী বিদ্যুৎ সমিতিতে সরকার ঘোষিত পে-স্কেল শতভাগ বাস্তবায়নের জন্য কর্তৃপক্ষের কাছে দাবি জানান। না হলে বৃহত্তর কর্মসূচী পালনের হুশিয়ারি দেন তারা।

পরে দাবি সম্বলিত একটি স্মারকলিপি সমিতির জেনারেল ম্যানেজারের মাধ্যমে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বরাবর প্রদান করা হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!