রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় পালিত হচ্ছে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৬

image_pdfimage_print

“দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন” এই প্রতিপাদ্য নিয়ে পাবনায় পালিত হচ্ছে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৬।

এ উপলক্ষে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে রোববার মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ দুর্জয় পাবনায় পুস্পস্তবক অর্পণ এবং সততা সংঘ, পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের অংশ গ্রহণে শহীদ এ্যাড: আমিন উদ্দিন স্টেডিয়ামে দুর্নীতি বিরোধী প্যারেড অনুষ্ঠিত হয়।

সোমবার সন্ধ্যা ৭ টায় পাবনা প্রেস ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া আজ মঙ্গলবার সকাল ১০ টায় শহীদ আহমদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয়ে দুর্নীতি বিরোধী প্রতিযোগিতা ও সন্ধ্যা ৭ টায় চেম্বার অব কমার্স মিলনায়তনে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে এবং বুধবার বিকাল সোয়া ৫ টায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল পৌর মিলনায়তন অঙ্গন থেকে দুর্নীতি বিরোধী পদযাত্রা ও মানববন্ধন এবং পৌনে ৭ টায় আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান, পুরস্কার বিতরণ ও দুর্নীতি বিরোধী নাটক অনুষ্ঠিত হবে।

সোমবার পাবনা প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর শিবজিত নাগ। সাংবাদিক কামাল আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় সভায় বিশিষ্ট অতিথির বক্তব্য দেন পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুন্সী মোহাম্মদ মনিরুজ্জামান। অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, দুর্নীতি দমন কমিশন, সমন্বিত পাবনা জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো: ফজলুল হক, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি প্রফেসর শাহ নেওয়াজ সালাম, প্রফেসর দাইয়ান উদ্দিন খান, পাবনা প্রেসক্লাবের সহ সভাপতি আখতারুজ্জামান আখতার, সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা প্রমুখ। পরে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে দলীয় সঙ্গীত ও একক সঙ্গীত পরিবেশন করেন গণশিল্পী সংস্থার শিল্পীরা। এসময় জেলার বিভিন্ন উচ্চ পদস্থ সরকারি কর্মকর্তা, বিশিষ্ট শিক্ষাবিদ, সাংবাদিক, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!