ঢাকামঙ্গলবার , ১৭ মে ২০২২

পাবনায় পুনাকের উদ্যোগে শিল্প ও পণ্য মেলার শুরু

News Pabna
মে ১৭, ২০২২ ১০:১০ পূর্বাহ্ণ
Link Copied!

শহর প্রতিনিধি, পাবনা : পাবনায় পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে মাসব্যাপী শিল্প ও পণ্য মেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৬ মে) বিকেলে পাবনা জেলা পুলিশ লাইনস মাঠের প্রবেশ ফটকে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন। পরে মেলার মাঠে আয়োজিত আলোচনা সভায় অংশ নেন তিনি।

জেলা পুলিশ কল্যাণ সমিতির সভাপতি শাহরিনা জাহানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক রেজাউল রহিম লাল, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, সিআইডি পুলিশ সুপার ফজলে এলাহী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল আলা মামুন, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, জেলা অইনজীবী সমিতির সভাপতি মাসুদ খন্দকার, পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন প্রমুখ।

জেলায় প্রথমবারের মতো এই মেলার আয়োজন করেছে পুনাক। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলার গেট খোলা থাকবে। মেলায় খাদ্য, বস্ত্র, হস্তশিল্প, কুটির শিল্প, ইলেকট্রনিক সামগ্রী পাওয়া যাবে।

মেলায় আসা দর্শনার্থীদের জন্য প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে। শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন রাইডের ব্যবস্থা করা হয়েছে।