রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় পুলিশের কাজে বাধা, আ.লীগ নেতাসহ আটক- ৩

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন (৫০) সহ তিন জনকে আটক করেছে পুলিশ।

আটক অপর দুই ব্যক্তি হলো ফরিদুপর উপজেলার বৃলাহিড়িবাড়ি গ্রামের ওয়াজেদ আলী ও সাইদুর রহমান।

জয়নাল আবেদীন ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক। তিনি উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, বুধবার (২ সেপ্টেম্বর) উপজেলার বিএলবাড়ি-বেতুয়ান সড়কে মাইকে ঘোষণা দিয়ে বৃলাহিড়িবাড়ি ও বেতুয়ান গ্রামের লোকজন লাঠি-সোটা এবং দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি হলে পুলিশ তা প্রতিহত করে।

এসময় আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন ও অপর ব্যক্তিরা পুলিশের কাজে বাধা প্রদান করে।

এমনকি তারা পরিদর্শক (তদন্ত) নাজমুল হককে লাঠি দিয়ে আঘাত করেন। এছাড়া এসআই ইব্রাহিম খলিল ও এসআই সাজেদুর রহমানের ওপরও তারা লাঠিচার্জ করে।

ফলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে হিমশিম খেতে হয়। তখন একটি পক্ষের লোকজন বিএলবাড়ি মার্কেটে কয়েকটি দোকান ঘর ভাঙচুর করে।

তবে অভিযোগ অস্বীকার করেছেন আটক জয়নাল আবেদীন। তিনি সাংবাদিকদের বলেন, ‘ঘটনার সময় দুই গ্রামের লোকজনের সংঘর্ষ ঠেকাতে আমি পুলিশকে প্রত্যক্ষভাবে সহযোগিতা করেছি। তারপরও বৃহস্পতিবার ভাঙ্গুড়া বাজারে এলে পুলিশ আমাকে আটক করে। বিষয়টি রহস্যজনক।’

অন্যদিকে ভাঙ্গুড়া থানার পরিদর্শক (তদন্ত) নাজমুল হক ঘটনায় বলেন, পুলিশের ওপর লাঠি চার্জ ও সরকারি কাজে বাধা দেওয়ার জন্য বৃহস্পতিবার জয়নাল আবেদীনসহ তিন ব্যক্তিকে আটক করে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, সংঘর্ষের সময় হাজারো লোকের মধ্যেও পুলিশ জানমালের ক্ষতি হতে দেয়নি।

কিন্তু আটক ব্যক্তিরা পুলিশের ওপর লাঠিচার্জ করে বসে। এ বিষয়ে এসআই ইব্রাহিম খলিল বাদী হয়ে বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!