বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:১৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় পৃথক সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত- ২

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র ও এক রিক্সা চালক নিহত হয়েছেন।

আজ সোমবার (০৮ জুন) দুপুর ১২ টার দিকে ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের খানকা শরিফের সামনের রাস্তায় বালু বোঝাই ট্রাক্টর চাপায় স্কুলছাত্র ওবায়দুল্লাহ (১২) নিহত হয়।

প্রায় একই সময়ে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের গোকুলনগর চক্ষু হাসপাতালের সামনে মোটর সাইকেলের ধাক্কায় আফজাল হোসেন (৬০) নামে একজন রিক্সাচালক নিহত হয়।

নিহত স্কুল ছাত্র ওবায়দুল্লাহ পাকশী এমএস কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র ও বাঘইল চেয়ারম্যান পাড়ার আফাজ উদ্দিনের ছেলে।

আর রিক্সাচালক আফজাল হোসেন পুরাতন ঈশ্বরদীর বাসিন্দা।

দুটি ঘটনায় পারিবারিকভাবে নিজেরা মিমাংসা করে নেওয়ায় থানায় কোন মামলা দায়ের করা হয়নি বলে নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী।
তবে এই মিমাংসাকে অনেকে অনৈতিক বলে দাবী করেছেন।

পাকশী ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) মনোয়ার হোসেন লিটন জানান, ঘটনার সময় পাকশীর বাঘইল চেয়ারম্যান পাড়ার ভ্যানচালক আফাজ উদ্দিন তার স্কুলপড়ুয়া ছেলে ওবায়দুল্লাহকে ভ্যানে নিয়ে পাকশী বাজারে যাচ্ছিলেন।

পথিমধ্যে পাকশী খানকা শরীফের রাস্তায় বালু বোঝাই একটি ট্র্যাক্টর তাদের ভ্যানটিকে চাপা দেয়। এতে ওবায়দুল্লাহ ট্র্যাক্টরের চাকার নিচে পিষ্ঠ হয় ও পিতা আফাজ উদ্দিন গুরুতর আহত হয়।

পাকশি ফাঁড়ির পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম শহীদ জানান, আহত বাবা ও ছেলেকে ঈশ্বরদী ইপিজেডের ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান।

আর জনগণের হাতে আটক ঈশ্বরদী পৌর ৩নং এলাকার সাঁড়া গোপালপুর এলাকার মৃত লালচাঁদ মিস্ত্রির ছেলে ঘাতক ট্রাক্টর চালক মিন্টুকে ট্রাক্টরসহ আটক করে ফাঁড়িতে আনা হয়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র কর্মকর্তা সানোয়ার হোসেন খোকন জানান, ওবায়দুল্লাহকে হাসপাতালে নিয়ে আসার সময় পথেমধ্যেই মারা যায়। আর তার বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে সাঁড়া ইউনিয়নের আড়মবাড়িয়া থেকে ঈশ্বরদী শহরের দিকে আসা অটোরিক্সাকে দ্রুত গতিতে যাওয়া একটি মোটরসাইকেল ধাক্কায় দেয়।

এতে অটোরিক্সা চালক আফজাল হোসেনকে গুরুতর আহত হন। আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, দুর্ঘটনা দুটিই প্রতিবেশিদের মধ্যে হওয়ায় তারা পরস্পর মিমাংসা করে নিয়েছেন।

এই জন্য কোন মামলা হবে না। আর আটক ট্রাক্টর চালক মিন্টুসহ ট্রাক্টর ও মোটর সাইকেলটি ছেড়ে দেওয়া হবে বলে জানান ওসি।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!