শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

পাবনায় প্রতিবন্ধী সহায়ক সামগ্রী বিতরণ

পাবনা প্রতিনিধি : প্রতিবন্ধী সহায়ক সামগ্রী হিসেবে হুইল চেয়ার ও সেলাই মেশিন এবং দৃষ্টি প্রতিবন্ধীদের মধ্যে সাদাছড়ি বিতরণ করা হয়। সোমবার (১১ অক্টোবর) মিডিয়া সেন্টারে বাঁচতে চাই সমাজ উন্নয়ন সমিতির আয়োজনে ও জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের অর্থায়নে আনুষ্ঠানিক ভাবে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাঁচতে চাই’র নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টুর সভাপতিত্বে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ফরজানা তাজ, নারী উদ্যোক্তা আয়শা ইরা, আইসিটি শিক্ষক সান্তণা রাহুল, সামাজিক সংগঠন অল ইন ওয়ান প্লাটফর্মের চীফ এডমিন শিক্ষিকা নাজনীন খান কেয়া, অল ইন ওয়ান প্লাটফর্মের এডমিন সুমাইয়া ইসলাম, মডারেটর স্বর্ণালী ইসলাম স্বর্ণা, নারী উদ্যোক্তা জেসরিন সুমী এসব উপহার সামগ্রী প্রতিবন্ধীদের হাতে তুলে দেন।

এ সময় বক্তব্য রাখেন প্রতীক শিশু ও মহিলা সংস্থার সাধারন সম্পাদক মাহি রহমান, প্রতিবন্ধী দল নেত্রী সরলী খাতুন প্রমুখ। সহায়ক সামগ্রী হাতে পেয়ে আনন্দে আবেগআপ্লুত হয়ে সন্তোষ প্রকাশ করেন সায়মা ইসলাম কথা, মুক্তা খাতুন, ফেরদৌস প্রমুখ।

এ সময় স্বেচ্ছা সেবক সংগঠনের সৌরভ রায়হান, লতা রানী দাসসহ বিভিন্ন পেশাজীবিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালন করেন সাংবাদিক ও উন্নয়ন কর্মি কামাল সিদ্দিকী।
উল্লেখ্য, বাঁচতে চাই’র উদ্যোগে করোনাকালীন সময়ে প্রতিবন্ধীদের মাঝে জেলার বিভিন্নস্থানে ৫ হাজার মাস্ক বিতরণ করা হয়।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!