সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:০০ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০২ জন, শনাক্ত হয়েছেন ৩ হাজার ৬৯৮ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

পাবনা বইমেলায় সাংবাদিকদের বইপড়া নিয়ে আলোচনা

পাবনা মাসব্যাপী বইমেলার ২৬তম দিনে পাবনার বিশিষ্ট সাংবাদিকগণ বইপড়া নিয়ে আলোচনা করেন। তারা বলেন পাবনা বইমেলা সারা দেশে পাবনাকে পরিচিত করেছে। সৃস্টি করছে নতুন নতুন লেখক, প্রকাশক ও পাঠক। দেশের মফস্বল শহরে মাসব্যাপী বই মেলা একমাত্র পাবনাতেই হয়। এটা পাবনাবাসীর জন্য গর্বের বিষয়। এখানে বইমেলা হওয়ায় পাবনার মানুষ প্রতিদিন নতুন নতুন বইয়ের সাথে পরিচিত হবার সুযোগ পাচ্ছেন। এজন্য পাবনার সাংবাদিক সমাজ বইমেলা উদযাপন পরিষদকে অভিনন্দন জানায়। সাংবাদিকগণ আরো বলেন, বই পড়া ছাড়া সাংবাদিকতা করা যায় না। প্রতিদিন নতুন নতুন বিষয়ে জানতে হয়। নিজে না জানলে পাঠকের কোন কিছুই জানানো সম্ভব হয় না।

আলোচনায় অংশ নেন পাবনা প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সহ-সভাপতি ও দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি এ্যাড: মুরশাদ সুবহানী, সহ-সম্পাদক ও বাংলাভিশনের স্টাফ রিপোর্টার আঁখিনুর ইসলাম রেমন, জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক জোড় বাংলার সম্পাদক আব্দুল মতীন খান, জেলা সংবাদপত্র পরিষদের সম্পাদক ও দৈনিক বিশ্ববার্তার সম্পাদক শহীদুর রহমান শহীদ, এনটিভি ও সমকালের স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান, মাছরাঙা টিভির উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান উৎপল মীর্জা, চ্যানেল আই ও যুগান্তরের প্রতিনিধি আখতারুজ্জামান আখতার, প্রথম আলোর প্রতিনিধি সরোয়ার মোর্শেদ উল্লাস, সময় টিভি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ। তাদেরকে বইমেলা উদযাপন পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানান বইমেলা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর শিবজিত নাগ।

সন্ধ্যা সাড়ে ৬ টায় বইমেলা মঞ্চে আলোচনা সভার সঞ্চালনা করেন ড. হাবিবুল্লাহ ও এ্যাড. মুসফেকা জাহান কণিকা। মেলা মঞ্চে পাবনা শহীদ মতি স্মৃতি সংঘের সঙ্গীত, বাচনশৈলীর কবিতা আবৃত্তি, নৃত্যাঞ্চলের নৃত্য, পাবনা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের সঙ্গীত ও নৃত্য, এ্যাটিউন ব্যান্ডের ব্যান্ড সঙ্গীত, সিঙ্গা লালন বহুমুখী বাউল দলের বাউল সঙ্গীত পরিবেশন করা হয়।

মেলায় উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক ভাষা সৈনিক আনোয়ারুল হক, কৃষিবিদ অধ্যাপক জাফর সাদেক, বইমেলা উদযাপন পরিষদের সম্পাদক আব্দুল হান্নান প্রমুখ।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!