সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:০৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বঙ্গবন্ধু, সুচিত্রা সেন ও ৪ আ. লীগ নেতার ভাস্কর্য

নির্মাতা মৃণাল হককে নিয়ে সম্ভাব্য স্থান পরিদর্শন করেন

image_pdfimage_print
নির্মাতা মৃণাল হককে নিয়ে সম্ভাব্য স্থান পরিদর্শন করেন

নির্মাতা মৃণাল হককে নিয়ে সম্ভাব্য স্থান পরিদর্শন 

শহর প্রতিনিধি : পাবনা জেলা পরিষদের উদ্যোগে তৈরি করা হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল ও বাংলা চলচ্চিত্রের কালজয়ী নায়িকা পাবনার মেয়ে সুচিত্রা সেনের ভাস্কর্য। এ ছাড়া আরো তৈরি করা হবে জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী, পাবনার কৃতী সন্তান শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন, আব্দুর রব বগা মিয়া ও শহীদ অ্যাডভোকেট আমজাদ হোসেন এমএনএর ভাস্কর্য ও মুর‌্যাল।

আজ বৃহস্পতিবার দুপুরে পাবনা জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু ভাস্কর্য নির্মাতা মৃণাল হককে নিয়ে সম্ভাব্য স্থান পরিদর্শন করেন।

পাবনা জেলা পরিষদের প্রকৌশলী জহিরুল হক, উপসহকারী প্রকৌশলী আসাদুন্নবী ফিলিপস, যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম সারওয়ার, পাবনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জায়েদুর রহমানসহ মৃণাল হকের সঙ্গীরা এ সময় উপস্থিত ছিলেন।

পাবনা জেলা পরিষদ প্রশাসক এম সাইদুল হক চুন্নু বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে পাবনা জেলা পরিষদের সামনে এবং মহান মুক্তিযুদ্ধের সময় পাবনার চার নেতার অবদানকে তুলে ধরতে গাছপাড়া এলাকায় এবং শহীদ এম মনসুর আলী কলেজে এসব ভাস্কর্য নির্মাণ করা হবে।

পাবনার মেয়ে সুচিত্রা সেন সারা বিশ্বে বাংলা চলচ্চিত্রকে নতুন করে পরিচিত করেছেন। সে জন্য তাঁর শৈশবের বিদ্যাপীঠ পাবনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় তৈরি করা হবে সুচিত্রা সেনের ভাস্কর্য।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!