রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বজ্রপাতে ৭জনের মৃত্যু

ছবি: প্রতিকী

image_pdfimage_print
ছবি: প্রতিকী

ছবি: প্রতিকী

পাবনা জেলা প্রতিনিধি : পাবনার সুজানগর, বেড়া ও চাটমোহর উপজেলায় বজ্রপাতে নানা নাতনিসহ ৭ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুজানগর উপজেলার রানীনগর ইউনিয়নের বাঘলপুর গ্রামের ময়েন উদ্দিন প্রাং (৬৭) ও তার ছেলে শিরু প্রামানিকের মেয়ে শিখা খাতুন (১২), আহম্মদপুর ইউনিয়নের দক্ষিনচর গ্রামের রইচ উদ্দিন মন্ডলের ছেলে শহিদুর রহমান মন্ডল (৩৫), সোনাতলা গ্রামের ইউসুফ সেখের ছেলে হীরা(১৫) ও বেড়া উপজেলার কাজিরহাট এলাকার অজ্ঞাত এক ব্যাক্তি।

রানীনগর ইউনিয়নের চেয়ারম্যান জিএম তৌফিকুল আলম পিযুস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে পাবনার উপর দিয়ে বয়ে যাওয়া ঝড় বৃষ্টির সময় নানা-নাতি ঘরের বারান্দায় বসে ছিল। এ সময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই নানা নাতির মৃত্যু হয় বলে তিনি জানান।

আহমেদপুর ইউনিয়নের কামাল উদ্দিন বিশ্বাস বলেন, ঘটনার সময় শহিদ বৃষ্টির মধ্যে পাট ক্ষেতে নিড়ানীর কাজ করছিল। এ সময় বজ্রপাতে শহিদ নিহত হয়।

অপরদিকে মাসুমদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মিরোজ হোসেন জানান, বজ্রপাতে এক ব্যাক্তি নিহত হওয়ার খবর পেয়েছি, তবে বিস্তারিত কিছু বলতে পারছি না।

এদিকে চাটমোহর উপজেলার পাশ্বডাঙ্গা ইউনিয়নের রাউথকান্দি গ্রামের আলহাজ্ব ফকির উদ্দিন প্রাং(৭৫) ও বারোকোনা গ্রামের ফজলুল হক(৪০) বজ্রপাতে মারা গেছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!