সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বন্দুকযুদ্ধে ১২ মামলার আসামি নিহত

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত দুইটার দিকে সদর উপজেলার শিবরামপুর কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি রিভলবার, পাঁচটি গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম হাব্বান আলী (৫০)। তাঁর বাড়ি সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর মণ্ডলপাড়া মহল্লায়। পুলিশের দাবি, তিনি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, এলাকার স্লুইসগেটের পাশে একটি বাগানে একদল সন্ত্রাসী অস্ত্র নিয়ে অবস্থান করছে—এমন সংবাদের ভিত্তিতে রাত দুইটার দিকে পুলিশের একটি দল অভিযানে নামে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়তে শুরু করে।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট গুলিবিনিময়ের একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় হাব্বানকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোররাত সাড়ে চারটার দিকে তিনি মারা যান।

ঘটনা সত্যতা নিশ্চিত করে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বলেন, নিহত হাব্বান একজন চিহ্নিত ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরকসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে।


টুইটারে আমরা

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial