রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:২০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বন্দুক, কার্তুজ, চাপাতি ও ছুরিসহ অস্ত্রকারবারী আটক

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনায় একটি একনলা বন্দুক, ১২ বোরের দুটি কার্তুজ, চাপাতি ও ছুরিসহ হাবিবুল জান্নাত ওরফে রাজু নামে এক অস্ত্রকারবারী অটোরিকশা চালককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

দিনের বেলা অটোরিকশা চালক হলেও রাতের আঁধারে রাজু অবৈধ অস্ত্রের কারবারের সাথে যুক্ত। গত ১৮ জুন ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পাবনার দক্ষিণ রামচন্দ্রপুর থেকে রাজুকে গ্রেপ্তার করে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ।

এসময় তার বিছানার তোষকের নিচ থেকে পৌনে তিন ফুট ব্যারেলের বন্দুক, ১২ বোরের দুটি কার্তুজ, চাপাতি ও ছুরি পাওয়া যায়।

তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, রাজু এখানে চুনোপুঁটি, এর নেপথ্যে রয়েছে প্রভাবশালী চক্র। তাদের শনাক্ত করার চেষ্টা চলছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, আরো বিস্তারিত জানতে ও তথ্য যাচাই-বাছাই করতে তাকে রিমান্ডে নেওয়ার আবেদন জানানো হয়। তবে এখনও রিমান্ড শুনানি হয়নি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আরাফাত লেনিন বলেন, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত হাবিবুল জান্নাত ওরফে রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে একটি একনলা বন্দুক, ১২ বোরের দুটি কার্তুজ, চাপাতি ও ছুরি পাওয়া গেছে।

তাকে রিমান্ডে পেলে জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় পাবনা থানায় মামলা হয়েছে।

তদন্ত সংশ্লিষ্টরা জানান, রানা নামে এক যুবক অস্ত্রগুলো কেনার জন্য টাকা দিয়েছিল। তাকে সরবরাহের জন্য অস্ত্র নিজের বাড়িতে মজুদ করে রাখেন রাজু।

তিনি আবার ২০ হাজার টাকায় এসব অস্ত্র মিলন নামে আরেক জনের কাছ থেকে কিনে ছিলেন বলে জানা গেছে। রানা ও মিলনকে আইনের আওতায় নিতে কাজ করছে পুলিশ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!