মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বন্যায় ক্ষতিগ্রস্তদের ব্যবসায়ীদের অর্থ সহায়তা

পাবনায় বন্যায় ক্ষতিগ্রস্তদের ব্যবসায়ীদের অর্থ সহায়তা

image_pdfimage_print
পাবনায় বন্যায় ক্ষতিগ্রস্তদের ব্যবসায়ীদের অর্থ সহায়তা

পাবনায় বন্যায় ক্ষতিগ্রস্তদের ব্যবসায়ীদের অর্থ সহায়তা

বার্তা সংস্থা পিপ: বন্যায় ক্ষতিগ্রস্ত বেড়া এবং সুজানগর উপজেলার প্রায় ৪০০ অসহায়-দুঃস্থ মানুষকে অর্থ সহায়তা দিয়েছেন ব্যবসায়ীরা।

আজ শনিবার (২৭ আগস্ট) বাংলাদেশ শিল্প ও বণিক সমিতির (এফবিসিসিআই) আর্থিক সহায়তায় পাবনা শিল্প ও বণিক সমিতির জ্যেষ্ঠ সহসভাপতি মাহবুব-উল-আলম মুকুলের নেতৃত্বে এই সহায়তা দেওয়া হয়। এ সময় প্রায় ৪০০ অসহায় মানুষকে দুই লাখ টাকা সহায়তা দেওয়া হয়।

দুপুর সাড়ে ১২টার দিকে বেড়া উপজেলার টাংবাড়ি গণস্বাস্থ্যকেন্দ্রে এবং বিকেলে সুজানগর উপজেলার বামুন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ হিসেবে এ অর্থ সহায়তা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদের, বেড়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোত্তালিব সরকার, পাবনা শিল্প ও বণিক সমিতির পরিচালক আরজান আলী, মো. কোবাদ আলী, আশরাফুজ্জামান মিঠু, জেলা ট্রাকমালিক গ্রুপের সভাপতি ও চেম্বার পরিচালক শামসুর রহমান মানিক, পাবনা প্রেসক্লাবের সহসভাপতি আখতারুজ্জামান আখতার, চেম্বার পরিচালক মাহমুদ হাসান জাহাঙ্গীর, পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, জেলা কৃষক লীগের প্রচার সম্পাদক এস এম ইউনুস হাসান, বেড়া উপজেলা মহিলা লীগের সভাপতি ও ইউপি সদস্য সুষমা রানী সাহা, ইউপি সদস্য কাজী জাকির হোসেন প্রমুখ।

শেষে নেতারা ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত বামুন্দি উচ্চ বিদ্যালয়সহ ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!