বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:০৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বাউলদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

image_pdfimage_print

রনি ইমরান : চাটমোহর রেলবাজার লালন একাডেমিতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ও দোষীদের অনতিবিলম্বে আ‌ইনের আওতায় নিয়ে এসে শাস্তির দাবিতে পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ রোডে কুলনাশা বাউল সঙ্গ মানববন্ধনের আয়োজন করে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বেলা এগারোটা থেকে এই মানববন্ধনে দেশব্যাপী বাউলদের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে পাবনা জেলার বিভিন্ন স্থান থেকে বয়োবৃদ্ধ বাউলসহ তরুণ বাউল শিল্পীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, ইছামতী থিয়েটারের সভাপতি নাট্য ব্যক্তিত্ব ভাস্কর চৌধুরী।

কুলনাশা বাউল সঙ্গের সভাপতি বাউল রাজিবের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পাবনার স্বনামধন্য বাউল আরশিনগর বাউল সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি উম্মত ফকির, রাজশাহী বেতারের নিয়মিত বাউল শিল্পী শ্রী বলয় চন্দ্র কর্মকার, নিশান বাউল।

চাটমোহর লালন একাডেমির সহ সভাপতি জাকির হোসেন, তুষার স্যার।

সুজানগর পৌর মেয়র তোফাজ্জল হোসেন তোফা এর পক্ষ থেকে হারুন সাধু , মকরম আলী ফকির প্রমুখ।

সার্বিক কার্যক্রমে ছিল তমাল, ইসমাইল, আশরাফুল, রকি, আরিফ, রাসেল ক্ষ্যাপা, সামাদ বাউল, আলো, মোজাফফর, ছোটন, সজীব, দোলন, মূসা , ফজলুল, মকরম দেওয়ান সহ শতাধিক বাউল শিল্পী বৃন্দ।

উল্লেখ্য সংগীতানুষ্ঠান চলাকালীন সময়ে গত শুক্রবার চাটমোহর রেলবাজারে লালন দর্শন, ভাব, সাহিত্য ও সঙ্গীত চর্চা কেন্দ্রে হামলার ঘটনা ঘটে।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!