রবিবার, ১২ জুলাই ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বিনোদন পার্ক গড়ে তোলার সংবাদে মানুষের মধ্যে আনন্দ

পাবনা প্রতিনিধি : পাবনার শিশু কিশোরসহ বিভিন্ন বয়সের নারী পুরুষকে বিনোদন দিতে পাবনার অদুরে গড়ে তোলা হচ্ছে আধুনিক এবং উন্নতমানের ‘রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পট’।

এই পার্ক তৈরির খবর গতকাল নিউজ পাবনা ডটকম পত্রিকায় প্রকাশিত হওয়ার পর পাবনার মানুষের মধ্যে বিপুল উৎসাহ, উদ্দিপনা ও আনন্দভাব বিরাজ করছে।

Displaying rana 3.jpg
নির্মানাধীন ডাইনোসর

সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদটি ছড়িয়ে পরলে অনেকেই উৎফুল্ল হয়ে বিভিন্ন ইতিবাচক কমেন্টস করেছেন। অনেকেই জানতে চেয়েছেন এটা পাবনার কোথায় গড়ে তোলা হচ্ছে, আবার অনেকেই জানতে চেয়েছেন কবে নাগাদ এটা উদ্বোধন করা হবে।

এ উত্তর জানতে ‘রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পট’ এর স্বত্বাধীকারী রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা জানান- পাবনা শহরের পাশে বলরামপুরে নির্মিত হচ্ছে এই আধুনিক বিনোদন পার্ক।

তিনি জানান- রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পটের কাজ চলছে দ্রুতগতিতে। অল্প সময়ের মধ্যেই পার্কটি বিনোদন প্রিয় মানুষের জন্য উদ্বোধন করা হবে।

Displaying rana 1.jpg
নির্মানাধীন হরিন

পাবনা শহরের কালাচাঁদপাড়া মহল্লার ফাইয়াজ বলেন, পাবনা শহরের শিশুদের বিনোদনের কোন ব্যবস্থা নেই। এই পার্কটি হলে শিশু কিশোররা বিনোদন পাবেন।

গোপালপুর মহল্লার নাসিমা খাতুন বলেন, এতদিন পর এ ধরণের উদ্যোগ নেওয়ায় আমরা খুশি। পাবনায় আমরা এ ধরণের একটা কিছু চাচ্ছিলাম।

পাবনা চেম্বার অব কমার্সের সহসভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস বলেন, এ ধরণের উদ্যোগে পাবনার সার্বিক মর্যাদা বাড়াবে। মানুষজন পাবনায় আসবেন। ভ্রমণ করবেন। অর্থনৈতিকভাবে পাবনার সমৃদ্ধি ঘটবে।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!