মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:২২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বিপুল অস্ত্রশস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার- ২

image_pdfimage_print

বার্তাকক্ষ : র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ১ টি বিদেশী পিস্তল, ২ টি তলোয়ার, ২ টি চাইনিজ কুড়াল ও ১ টি ছুরিসহ ২ অস্ত্রধারী ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে।

আজ রোববার (০৫ জুলাই) বিকেলে পাবনা র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে জেলা সদরের বিলভাদুরিয়া গ্রামে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রসস্ত্রসহ ডাকাতদের গ্রেফতার করে।

র‌্যাব-১২, পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার জানান, র‌্যাবকে দেখে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টাকালে ওই গ্রামের মোঃ শামসউদ্দিন মন্ডলের ছেলে ডাকাত ওমর আলী (২০), ও একই গ্রামের বাদশা প্রামানিক এর ছেলে ডাকাত সোহাগ প্রামানিক (২০) কে গ্রেফতার করতে তারা সক্ষম হয়েছে।

এসময় ডাকাত দলের ৩/৪ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।

তিনি জানান, ডাকাতরা অত্র এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গ্রেফতারের সময় তাদের নিকট থেকে ১ টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ টি চাইনিজ কুড়াল, ২টি তলোয়ার ও ১ ছুরি উদ্ধার করা হয়।

এলাকাবাসীর বরাত দিয়ে র‌্যাব কমান্ডার জানান, পলাতক ডাকাত সদস্য ইমরানের নেতৃত্বে ধৃত ও পলাতক ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে নিজ এলাকাসহ আশপাশের এলাকায় বিভিন্ন সময়ে ডাকাতিসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিল।

এই ডাকাত সদস্যরা ওই এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে এলাকায় জনমনে ত্রাস সৃষ্টি করে আসছিল।

এ সংক্রান্তে আসামীদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাব-১২, পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!