শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৪৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বিসিবি পরিচালককে গণসংবর্ধণা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পদে দ্বিতীয় বারের মত নির্বাচিত হওয়ায় পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মো: সাইফুল আলম স্বপন চৌধুরীকে বৃহস্পতিবার পাবনায় ব্যাপক গণসংবর্ধণা প্রদান করা হয়।

image_pdfimage_print

বার্তাসংস্থা পিপ, পাবনা : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পদে দ্বিতীয় বারের মত নির্বাচিত হওয়ায় পাবনা কৃতি সন্তান বিশিষ্ট ক্রীড়া সংগঠক, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি, ধ্রুব কন্সট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল আলম স্বপন চৌধুরীকে ব্যাপক গণসংবর্ধণা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচ শতাধিক মোটর সাইকেলের একটি বহর পাবনা ক্যাডেট কলেজ এলাকা থেকে তাঁকে কর্ডন করে সারা শহর প্রদক্ষিণ করে তাঁর কৃষ্ণপুরের বাসভবনে নিয়ে যায়।

এ উপলক্ষে পাবনা শহরের জালালপুরে গণসংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিসিবির নব নির্বাচিত পরিচালক মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলী মর্তুজা বিশ্বাস সনি,  ধ্রুব রুদ্র ক্রিকেট ক্লাবের সভাপতি মিসেস আনজুমান লাবনী, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক এ বি এম ফজলুর রহমান, রোটারী ক্লাব অব পাবনার সভাপতি আলহাজ আবেদ হোসেন, পাবনা জেলা হোটেল রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাচ্চু, পাবনা জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শিবলী সাদিক প্রমুখ।

এর আগেও স্বপন চৌধুরী বিসিবির পরিচালক এবং ক্রিকেট বোর্ডের টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ছিলেন। তিনি পাবনা জেলা ক্রীড়া সংস্থার সহসম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন। এ ছাড়া ধ্রুব-রুদ্র ক্রিকেট ক্লাব, পাবনা রাইফেল ক্লাব, রোটারী ক্লাবের সাবেক সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন স্বপন চৌধুরী।

পাবনা শহরের কৃষ্ণপুর মহল্লায় ১৯৬৮ সালের ৬ জুন এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন স্বপন চৌধুরী। চার ছেলে ও এক মেয়ের জনক তিনি।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মুহম্মদ হাবিবুল্লাহ, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আখিনুর ইসলাম রেমন, পাবনা চেম্বারের পরিচালক ও রোটারী ক্লাবের পাষ্ট প্রেসিডেন্ট মো. ফরিদুল ইসলাম, চেম্বার পরিচালক ও রোটারী ক্লাবের প্রেসিডেন্ট (ইলেক্ট) এ এইচ এম রেজাউন জুয়েল, চেম্বার পরিচালক ও মেসার্স গণি ব্রার্দাসের মোহাম্মদ আলী, পরিচালক জাহিদ হোসেন জামিম, পরিচালক মিরাজুল আলম রুবেল, পাবনা চেম্বারের পরিচালক ও জেলা ইলেকট্রোনিক্স এন্ড ইলেকট্রিক সমিতির সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান মিন্টু ও চেম্বার সেক্রেটারি মো. আবদুর রাজ্জাক। এ ছাড়াও রোটারী ক্লাবের সাবেক প্রেসিডেন্ট খন্দকার মবিদুর রহমান সেতু, রোটারী ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এ এইচ এম রায়হান, রোটারী ক্লাবের ভাইস প্রেসিডেন্ট শরিফুল ইসলাম, পাবনা জেলা পল্লী উন্নয়ন ফেডারেশন সভাপতি হাবিবুর রহমান হাবিব, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম রিজু, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি সৈয়দ পাপুল, ক্যাব সাধারণ সম্পাদক জেবুন্নেচ্ছা ববিন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলম, উত্তরণ সাহিত্য আসরের সভাপতি কবি আলমগীর কবীর হৃদয়সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

মো. সাইফুল আলম স্বপন চৌধুরী সাংবাদিকদের বলেন, বাংলাদেশের ক্রিকেট দিন দিন জনপ্রিয় হচ্ছে। এই ক্রিকেটকে দেশের প্রত্যন্ত অঞ্চলে ও দেশের বাইরে আরও জনপ্রিয় এবং শক্তিশালী করতে কাজ করবো। তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পুন:নির্বাচিত হওয়ার গৌরব শুধু আমার একার নয় এই সম্মান গোটা পাবনাবাসীর।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!