বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি: পাবনায় বেতন বৈষম্য নিরসনে বাংলাদেশ হেলথ্ এ্যামিস্ট্যান্ট এসোসিয়েশন ও বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন সদর উপজেলা শাখার কর্মবিরতী অব্যাহত রয়েছে।

সারাদের ন্যায় রবিবার সকালে থেকে পাবনা সদর উপজেলা শাখার কার্যলয়ে সামনে ই.পি.আইসহ সকল কার্যক্রম সকাল ৮.৩০ মিনিট হতে বিকেল ৩টা পর্যন্ত বন্ধ রেখে, দাবি আদায় না হওয়া পর্যন্ত, কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী কর্মবিরতী অব্যহত থাকবে বলে জানান সকল স্বাস্থ্য পরিদর্শক ও সহকারি স্বাস্থ্য পরিদর্শক মাঠ কর্মচারীরা।

তারা জানান, ১৯৯৮ সালে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ২০১৮ সালে স্বাস্থ্য মন্ত্রী ঘোষাণা এবং ফেব্রুয়ারী ২০২০ তারিখে মাননীয় স্বাস্থ্যমন্ত্রী লিখিত প্রতিশ্রুতি-স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড প্রদান করে বেতন বৈষম্য নিরসন, নিয়োগ বিধি সংশোধন ও ১১.১২.১৩ তম গ্রেড বাস্তবায়ন দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন, দাবী বাস্তবায়ন কমিটির আহবায়ক ফজলুর হক, রাজিবুল রহমার, মোকসেদ আলী, সালাম খান , শফিকুল ইসলাম, মোছাঃ ফারহানা খাতুন, রইচ উদ্দিন, আব্দুল সবুর, নুরে আলম সিদ্দিকী, মাহফুজুর রহমানসহ স্বাস্থ্য পরিদর্শক, সহকারি স্বাস্থ্য পরিদর্শকবৃন্দ’রা কর্মবিরতী পালন করেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!