শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৩৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ব্যবসায়ীক‌ে কুপিয়ে হত্যা

পাবনায় ব্যবসায়ীক‌ে কুপিয়ে হত্যা

image_pdfimage_print

পাবনা প্রতিন‌িধি : পাবনা শহরের শিবরামপুর মুজাহিদ ক্লাব এলাকায় ফারুক করিম (৪৫) নামের এক বেকারি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ফারুক পাবনা পৌর এলাকার শালগাড়িয়া মহল্লার নবাব আলীর ছেলে।

পাবনা সদর থানার ওসি (তদন্ত) মাহমুদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘ফারুকের সঙ্গে স্থানীয় লোকজনের কিছুদিন ধরে বিরোধ চলছিল।’

“সকালে বেকারিপণ্য বিপণনে বের হলে মুজাহিদ ক্লাব এলাকায় কয়েকজন তাকে প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।”

ঘটনার প্রত্যক্ষদর্শী জানিয়ে স্থানীয় আমিনুল ইসলাম টিপু বলেন, “সকালে আমি হাঁটাহাঁটি করতে বের হয়ে দেখি, ফারুককে তিন-চারজন যুবক ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাচ্ছে।

“আমি বাধা দিতে গেলে তারা তাকে ফেলে পালিয়ে যায়। আমরা কয়েকজন মিলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।”

নিহত ফারুকের ভাই শফিউল করিম অভিযোগ করেন, “শিবরামপুর এলাকার রাব্বি, রিপন ও সুমন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। আমরা এর বিচার চাই।”

ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা চলছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলার পুলিশ সুপার জিহাদুল কবির ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, “ঘটনার সঙ্গে জড়িতদের ইতোমধ্যেই শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।”

নিহত ফারুক দীর্ঘদিন পাবনার একটি বেসরকারি সংস্থায় চাকরি করলেও বছরখানেক আগে চাকরি ছেড়ে বেকারি ব্যবসা শুরু করেন। নিজের বেকারিতে উৎপাদিত পণ্য নিজেই বিভিন্ন দোকানে বিপণন করতেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় পাবনা শহরের শালগাড়িয়া মহল্লায় মেরিল বাইপাস এলাকায় বকুল সরকার ওরফে কালা (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!