বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:২৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ভালোকাজের স্বীকৃতিতে দু’পুলিশ সদস্যকে স্বর্নপদক প্রদান

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনায় পুলিশে ভালো কাজের জন্য এবার দুজন পুলিশসদস্যকে পুলিশ সুপার মরহুম জমসেদ উদ্দিন স্বর্নপদক দেওয়া হয়েছে ।

শনিবার (০৪ নভেম্বর) সকলে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ পদক প্রদান করা হয়।

পাবনা শহীদ আমিন উদ্দিন আইন কলেজের ভারপ্রাপ্তঅধ্যক্ষ এড. আজিজুলহকের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যদেন পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

বিশেষ অতিথির বক্তব্যদেন পাবনা চেম্বার অবকমার্স এন্ড ইন্ডা:সিনিয়ির সহ-সভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, পাবনা সংবাদপত্রপরিষদ সভাপতি আব্দুল মতিন খান, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনুরইসলাম রেমন, রানা গ্রুপের এর চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা।

অনুষ্ঠানটি সঞ্চালন করেনপুলিশ সুপার মরহুম জমসেদ উদ্দিন স্বাস্থসেবা কেন্দ্রেরপ্রতিষ্ঠাতা এবং দৈনিক পাবনার খবর ও দি ডেইলী মর্নিংটাচ এর সম্পাদক এমজি বিপ্লব চৌধুরী ও শিশির আহম্মেদ।

পদকপ্রাপ্তরা হলেন, জহরুল হক অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল, ও অসিত কুমার বসাক এসআই জেলা গোয়েন্দা শাখা পাবনা।

আমন্ত্রিত অতিদের মধ্যে বক্তব্য রাখেন পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিতনাগ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রাথমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান মির্জা শহিদুল ইসলাম, পাবনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মির্জাআজাদ, সাবেক সম্পাদক আহম্মেদুল হক রানা, ইটিভি ও মানবজমিন প্রতিনিধি রাজিউর রহমান রুমি, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক মাহবুব মোর্শেদ বাবলা, বিশিষ্ট কবি, সাহিত্যিক ও গবেষক মোহাম্মদ সাইফুল ইসলাম, কে বি এমএম মোসলেপ্রমুখ ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মাওলানা আব্দুল ওহাব।

উল্লেখ্য, পাবনা পুলিশে ভালো কাজের জন্য প্রতি বছর পুলিশ সুপার মরহুম জমসেদ উদ্দিন স্বাস্থসেবা কেন্দ্রের প্রতিষ্ঠাতা সাংবাদিক এমজি বিপ্লব চৌধুরী এ পদক প্রদান করেন।

 

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!