রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ভেজাল মসলার কারখানায় র‌্যাবের অভিযান, একজনের কারাদন্ড 

পাবনায় ভেজাল মসলার কারখানায় র‌্যাবের অভিযান, একজনের কারাদন্ড 

image_pdfimage_print
পাবনায় ভেজাল মসলার কারখানায় র‌্যাবের অভিযান, একজনের কারাদন্ড 

পাবনায় ভেজাল মসলার কারখানায় র‌্যাবের অভিযান, একজনের কারাদন্ড

র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার বেড়া থানাধীন দক্ষিণ পাড়া সাকিনে একটি ভেজাল মরিচের গুড়া তৈরীর কারখানার সন্ধান পায়। র‌্যাব আরও জানতে পারে যে, উক্ত কারখানার মালিক মোঃ দেলোয়ার হোসেন(৪০), পিতা-মৃত আব্দুল লতিফ মিয়া, সাং-দক্ষিণ পাড়া, থানা- বেড়া, জেলা-পাবনা, দীর্ঘদিন যাবত উক্ত এলাকায় ভেজাল মরিচ ও হলুদের গুড়া প্রস্তুত ও বাজারজাত করে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১০ ডিসেম্বর ২০১৬ তারিখ ১২.০০ ঘটিকায় ডিএডি মোঃ এনামুল হক এর নেতৃত্ত্বে র‌্যাব-১২, পাবনা’র একটি আভিযানিক দল উক্ত কারখানায় একটি অভিযান পরিচালনা করে। ঘটনাস্থলে পৌছে মোবাইল কোর্ট কাঠের গুড়া, ধানের তুষ, পঁচা মরিচ ও বিভিন্ন প্রকার রং মিশিয়ে ভেজাল মরিচ ও হলুদের গুড়া প্রস্তুত করতে দেখতে পায়, যা জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর। ভেজাল মরিচ ও হলুদের গুড়া প্রস্তুত ও বিপনণের অপরাধে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হামিদুর রহমান উক্ত কারখানার মালিক মোঃ দেলোয়ার হোসেন(৪০), পিতা-মৃত আব্দুল লতিফ মিয়া, সাং-দক্ষিণ পাড়া, থানা বেড়া, জেলা-পাবনাকে “ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ধারার অপরাধে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারার প্রদত্ত ক্ষমতা বলে অত্র আইনের ৪২ ধারায় আসামীকে ০৬(ছয়) মাস বিনাশ্রম কারাদন্ড এবং ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা জরিমানা, জরিমানার অর্থ অনাদায়ে আরো ০২(দুই) মাস বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

এছাড়াও মোবাইল কোর্ট কর্তৃক উক্ত প্রতিষ্ঠান হতে ২০ বস্তা ভেজাল মরিচের গুড়া, ২০ বস্তা পঁচা মরিচ ও ২০ বস্তা ভেজাল হলুদের গুড়া জব্দ করতঃ ধ্বংস করা হয়।

দন্ডপ্রাপ্ত আসামী মোঃ দেলোয়ার হোসেনকে পাবনা জেল হাজতে প্রেরন করা হয়েছে।-প্রেস বিজ্ঞপ্তি

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!