বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৫৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় মহিলা পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সভা

image_pdfimage_print

বার্তা সংস্থা পিপ, পাবনা : ফেনির মাদ্রাসা ছাত্রী নুসরাতসহ দেশ ব্যাপী সকল নারী ও কন্যাশিশুর প্রতি সহিংসতা, ধর্ষণ ও হত্যার প্রতিবাদে, বাংলাদেশ মহিলা পরিষদ, পাবনা জেলা শাখার উদ্যোগে ও আন্দোলন উপ-পরিষদের আয়োজনে রোববার (০৫) পাবনার অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও আমরাই পারি জোটের আহ্বায়ক আব্দুল মতীন খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক সমকাল ও এনটিভির স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান এবং পাবনা সিটি কলেজের প্রভাষক শামসুন নাহার বর্না।

আরও বক্তব্য রাখেন, সময় টিভি ও বাংলাদেশ প্রতিদিন স্টাফ রির্পোটার সৈকত আফরোজ, বাঁচতে চাই এর নির্বাহী পরিচালক, আ: রব মন্টু, পাবনা উদ্দিপনা‘র নির্বাহী পরিচালক আলেয়া ইয়াসমিন, বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখার সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুন নাহার জলি,

সাংগঠনিক সম্পাদক, কামরুন নাহার জোসনা, আন্দোলন সম্পাদক জিনাত সুলতানা, লিগ্যাল এইড সম্পাদক শরিফা খাতুন সুখী, কার্যকরী সদস্য, কামীনি খাতুন, উইক্যান এর পাবনা প্রতিনিধি, সিমা খাতুন, ফুলজান খাতুন ও আবুল কালাম আজাদ, টাউন গার্লস স্কুলের ছাত্রী, জান্নাতুল ফেরদৌস অনি প্রমূখ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!