শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৫৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় মাইক্রোবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ; আহত ১

image_pdfimage_print

নিজস্ব প্রতিনিধি : আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মালিগাছা নামক স্থানে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পয়গাম হোসেন পাচু মারাত্মক আহত হয়েছেন।

বর্তমানে তিনি পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনা থেকে সিএনজি চালিত অটোরিক্সা টেবুনিয়ার দিকে যাচ্ছিল, বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি মাইক্রোবাস হঠাৎ সিএনজি অটো রিক্সাকে ধাক্কা দিলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

মাইক্রোবাসের ধাক্কায় সিএনজি অটো রিক্সাটি দুমড়ে-মুচড়ে পাশের খাদে পরে যায়। এসময় সিএনজিতে থাকা পয়গাম হোসেন পাচু মারাত্মক আহত হন।

স্থানীয়রা সিএনজির যাত্রী পাচুকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে যায়। আহতের মাথাসহ শরীরের কয়েক যায়গায় গুরত্বর জখম হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

পরে স্থানীয়রা মাইক্রোবাসটিকে (ঢাকা মেট্রো-চ ১৫-৮২৭১) পিছু ধাওয়া করে ধরে ফেলে। ঘটনাস্থলে পুলিশ পৌছে মাইক্রোবাসটিকে আটক করে থানায় নিয়ে যায়। তবে মাইক্রোবাসের চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে মাইক্রোবাসের মালিক পাবনার বিশিষ্ট ব্যবসায়ী রবিউল ইসলামের প্রতিনিধি থানায় মুচলেকা দিয়ে গাড়িটি নিয়ে যায় বলে থানা সূত্র জানিয়েছে।

দুর্ঘটনার পরপরই আটঘরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জহুরুল ইসলামসহ অনেকেই পাচুকে দেখতে হাসপাতালে ছুটে যান।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!