মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:২১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় মাকে বাঁচাতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছে কলেজ পড়ুয়া মেয়ে

image_pdfimage_print

স্টাফ রিপোর্টার, পাবনা : মায়ের দুটি কিডনী নষ্ট, রিপোর্ট পাওয়ার পর থেকে মায়ের চিকিৎসায় প্রয়োজনীয় অর্থ সংগ্রহ করতে কলেজ পড়ুয়া মেয়ের আপ্রাণ চেষ্টা।

স্ত্রীর চিকিৎসা করাতে স্বল্প বেতনের চাকুরীরত বাবা আশরাফ উদ্দিন খান সর্বশান্ত হয়ে পড়ায় একমাত্র মেয়ের আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে মাকে চিকিৎসা করানোর জন্য।

মায়ের চিকিৎসার জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরতে গিয়ে নিজের লেখা পড়ার টেবিলে বসতে পারছে না কলেজ এই মেধাবী ছাত্রী।

২০২০ সালে স্কয়ার স্কুল ও কলেজ থেকে এস এস সি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত এই মেধাবী ছাত্রী একই প্রতিষ্ঠানে কলেজ শাখায় ভর্তি হলেও তার এখন একমাত্র চিন্তা তার মা সুস্থ হবে তো?

চিকিৎকের মতে তার মায়ের কিডনী প্রতিস্থাপনের জন্য প্রায় ১০ লক্ষ টাকা প্রয়োজন যা তার পিতার পক্ষে অসম্ভব। প্রায় ২ বছর ধরে তার মা অসুস্থ। দ্রুত তার কিডনী প্রতিস্থাপন না করা গেলে বাঁচার সম্ভাবনা ক্ষিণ।

নিরূপায় হয়ে মেয়েটি কয়েক দিন ধরে একাই লড়ে চলেছেন মায়ের জন্য অর্থ যোগান দিতে। মায়ের চিকিৎসা নিয়ে এই মেধাবী ছাত্রী তাহমিন খানম সাদিয়া কান্নায় ভেঙ্গে পড়ে।

কান্না জড়িত কন্ঠে সে জানায় , ইতোমধ্যে দেড় লক্ষ টাকা সংগ্রহ করলেও এখনো কাঙ্খিত অর্থের অনেক বাঁকী। তারা পাবনা শহরের শালগাড়িয়ার বাসিন্দা।

সে আরও জানায় তার মা মৌসুমী সুলতানা (৩৮) বর্তমানে সলিমুল্লাহ মেডিক্যাল কলেজের নেফ্রলোজিস্ট প্রফেসর মহিবুর রহমানের চিকিৎসাধী রয়েছেন।
চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা পাঠানোর ঠিকানাঃ আশরাফ উদ্দিন ( স্বামী), সঞ্চয় হিসাব নং ০১০০০৪৩৩৮৩১৮৮, জনতা ব্যাংক কর্পোরেট শাখা, পাবনা। মোবাইল নং ০১৭২৬৩১৬৮২৭

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!