সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৫১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় মাদক ও জুয়াবিরোধী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

image_pdfimage_print

শহর প্রতিনিধি : পাবনায় সাঁথিয়া উপজেলার গৌরীগ্রামে ড. এম আবদুল আলীমের পৃষ্ঠপোষকতায় গৌরীগ্রাম স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজন করা হয়েছে মাদক ও জুয়াবিরোধী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

বিকাল সাড়ে ৪টায় হাজার হাজার দর্শকের মাদক ও জুয়াবিরোধী শপথ গ্রহণের মাধ্যমে শুরু হওয়া আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ‘দৈনিক প্রথম আলো’ পাবনা প্রতিনিধি সারোয়ার উল্লাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আবুল বাছেত গালিব।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক শিবজিত নাগ বলেন, ‘মাদক সর্বনাশা জিনিস। বহু পরিবার এই মাদকের ছোবলে সর্বশান্ত হয়ে গেছে। আপনাদের সন্তানদের এই সর্বনাশা মাদক থেকে রক্ষায় যা যা করণীয় সবকিছু করবেন।’

প্রধান আলোচক সারোয়ার উল্লাস খেলোয়াড় ও দর্শকদের মাদক ও জুয়াবিরোধী শপথবাক্য পাঠ করান।

তিনি বলেন- ‘পাবনা মানসিক হাসাপাতালে বহু মাদকাসক্ত উচ্চশিক্ষিত রোগী আছে, যারা বন্ধুদের পাল্লায় পরে মাদকের নেশায় জীবনকে ধ্বংস করে দিয়েছে। এ দুর্ভাগ্য যেন আর কারো না হয়।’

আব্দুল বাছেত গালিব বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা মাদকমুক্ত দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। তাঁর ডাকে সাড়া দিয়ে সকল যুবক ও তরুণকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। যেখানে মাদক, সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

তোফাজ্জল হোসেন মন্ডলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, সাঁথিয়া মহিলা কলেজের প্রভাষক জালাল উদ্দিন, গৌরীগ্রাম উম্মে কুলসুম বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল জব্বার, গোলাম আজম প্রমুখ।

প্রতিদিনের মতো অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. এম. আবদুল আলীম।

সকল বক্তাই মাদক ও জুয়ার কুফল তুলে ধরেন এবং এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করার জন্য গৌরীগ্রাম স্পোর্টিং ক্লাবকে ধন্যবাদ জানান।

প্রথম সেমিফাইনালে ট্রাইবেকারে ২-০ গোলে জয়লাভ করে সুজানগরের খয়রান স্পোর্টিং ক্লাব।

 

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!