সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ন

পাবনায় মানবিক সংগঠন হেল্পের আয়োজনে শীত বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি : “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ” কথার উপর ভিত্তি করে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গড়ে উঠেছে হেল্প নামক মানবতার একটি দেয়াল সংগঠন।

দেয়ালসহ বিভিন্ন স্থান থেকে অর্থ সংগ্রহ করে অসহায় মানুষের পাশে আছে পাবিপ্রবি ক্যাম্পাসে এই সংগঠন । “A Symbol of Humility” শ্লোগান দিয়ে অসহায় মানুষের পাশে থেকে এগিয়ে যাচ্ছে “হেল্প”।

আজ শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল ১১টায় পাবনা সদর উপজেলার হেমায়তপুর ইউনিয়নের হেমায়তপুর গ্রামে অসহায় শীতার্ত মানুষদের মধ্যে শীত কম্বল সহ পুরাতন শীতবস্ত্র বিতরণ করেন হেল্পের সদস্যরা।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রিতম কুমার দাস, হেমায়তপুর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন মালিথা, হেমায়তপুর ইউনিয়নের সচিব আয়উব আলী, হেল্পের সভাপতি রকিব হোসেন, হেল্পের সাধারণ সম্পাদক নাসির হোসাইনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পাবিপ্রবির শিক্ষার্থীরা ।

শীত বস্ত্র বিতরণ শেষে আদর্শ মূলক কথা বলেন হেমায়তপুর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন মালিথা এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রিতম কুমার দাস ও হেল্পের সভাপতি ও সাধারণ সম্পাদক ।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!