রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন

পাবনায় মোটরসাইকেল থামিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

সুজানগর প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শামছুর রহমানকে (৪২) কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার (১২ জানুয়ারি) দুপুর ৩টার দিকে আহম্মদপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিন্টু জানান, আহম্মদপুর আহম্মদিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শামছুর রহমান মাদ্রাসা থেকে থেকে নিজ বাড়ি দক্ষিণচর ফেরার পথে দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় বলে অভিযোগ করেন।

এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শামছুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনার পরপরই হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় দলীয় নেতাকর্মীরা।

এদিকে এ ধরণের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন এবং উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী জানান, ঠিক কি কারণে এ হামলা এবং এর সঙ্গে কারা জড়িত তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


© All rights reserved 2022 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com