রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

পাবনায় যক্ষা নির্মূলে সুশীল সমাজের করণীয় শীর্ষক এডভোকেসী সভা অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি : যক্ষা নির্মূলে সুশীল সমাজের করণীয় শীর্ষক জেলা এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়। ১০ জুন বৃহস্পতিবার পাবনা মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ কে,এম আবু জাফর।

রিসোর্স পার্সন হিসেবে দায়িত্ব পালন করেন সিভিল সাজর্ন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডাঃ খায়রুল কবির। এক নাগারে দু’সপ্তাহের বেশি সময় কাশি হলে ও বিকেলে বা সন্ধ্যায় জ্বর আসলে এবং ক্ষুধা মন্দা ভাব হলে তাদের যক্ষা পরীক্ষা করে দীর্ঘ মেয়াদী বিনামূলে ঔষুধ খাওয়ার তাগিদ দেওয়া হওয়া সভায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার যক্ষা মুক্ত বাংলাদেশ গড়ার উপর সকলকে সচেতনা হওয়ার জন্য গুরুত্বারোপ করা হয়। করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলা ও যক্ষাকে অবহেলা যেন কেউ না করে সে বিষয়ে সচেতন হওয়ার জন্য অংশ গ্রহনকারীদের আহবান জানান সভার প্রধান অতিথি।

নাটাব জেলা কমিটির কার্যকরী সদস্য, সাংবাদিক ও উন্নয়ন কর্মি কামাল আহমেদ সিদ্দিকী’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও আলোচনা করেন প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও বাংলা ভিশনের ষ্টাফ রিপোর্টার আঁখিনুর ইসলাম রেমন, দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম, ব্লাষ্টের সমন্বয়কারী এড. আলমগীর হোসেন, অধ্যাপক মোছঃ লিমন আমীর, শিক্ষক রোকসানা রীমা, মির্জা পরিবার দাতব্য সংস্থার আয়শা ইরা, মনময়ূরীর পরিচালক ও নারী উদ্যোক্তা অনুজা সাহা, অধ্যাপক লিমন আমীর, জজকোর্টের আইনজীবি ফাহিমা সুলতানা রেখা। অন্যান্য’র মধ্যে আলোচনায় অংশ নেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ইত্তেফাকের রুমী খোন্দকার, যমুনা টিভির ছিপাত রহমান সনম, রিপোটাসর্ ইউনিটির সাধারন সম্পাদক কাজী মাহবুর মোর্শেদ বাবলা, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক এসএ টিভির কলিট তালুকদার, আমজাদ হোসেন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আলী, শহীদ এম মনসুর আলী উচ্চবিদ্যালয়ের সহ:প্রধান শিক্ষক আব্দুর রহিম মোল্লা, আরিফপুর ডিগ্রী মাদ্রাসার ভাইস প্রিন্সিপ্যাল মাও. মাকসুদুর রহমান, অল ইন ওয়ান গ্রুপের এডমিন ও শিক্ষক নাজনীন খান কেয়া, অধ্যাপক গোলাম মোস্তফা, শিক্ষক জেসমিন আরা শিল্পী, প্রতীকের মাহি রহমান প্রমুখ।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!