বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০২:৪৯ অপরাহ্ন

পাবনায় যুবকের ওপর সন্ত্রাসী হামলা- আরো দুই জন গ্রেফতার

পাবনা প্রতিনিধি : পাবনায় ওসির সামনে ধর্ষণ মামলার এক সাক্ষীকে মারধরের ঘটনায় আরো দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পাবনা সদর থানার ওসি নাছিম আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার সাক্ষী আলিমকে মারধরের ঘটনায় মিরাজুল ইসলামকে এবং এক মাসে আগে দায়েরকৃত ধর্ষণ মামলার আসামী ফিরোজ প্রামানিককে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এই ঘটনায় চারজনকে গ্রেফতার হল।

উল্লেখ্য, গত শুক্রবার ধর্ষণ মামলায় তদন্তের বিষয়ে কথা বলতে সন্ধ্যায় যুবক আলিমকে মুঠোফোনে গাছপাড়া মোড়ে ডেকে নেন সদর থানার ওসি তদন্ত খাইরুল ইসলাম।

এ সময় সেখানে আগে থেকেই অবস্থান করছিলো সশস্ত্র সন্ত্রাসী দল। আহত আব্দুল আলীম জানান, ওসির সঙ্গে কিছুক্ষণ কথাপোকথনের পরেই একটি ধর্ষণ মামলার আসামীর সন্ত্রাসী বাহিনী আমার উপর অতির্কিতে হামলা চালায়।

পুলিশের সামনেই সন্ত্রাসীরা এলোপাথারীভাবে লোহার রড, হকি স্টিক দিয়ে পেটাতে শুরু করে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে মোটর সাইকেল যোগে ঘটনাস্থল ত্যাগ করে।

এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। ঐ সিসিটিভি ফুটেজে দেখা যায়, পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) খাইরুল ইসলাম নীল রংয়ের ব্লেজার পড়া অবস্থায় ঘটনাস্থলে রয়েছেন। মারপিটের সময় পুলিশের ওসি তদন্ত খাইরুল ইসলাম ও এক সিপাহী দ্রুত বের হয়ে চলে যান।

ওসির সামনে ধর্ষণ মামলার এক সাক্ষীকে মারধরের ঘটনা পাবনায় বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!