সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৪৯ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় র‌্যাব কর্তৃক চোরাই ভ্যান উদ্ধার, গ্রেফতার ৪ 

পাবনায় র‌্যাব কর্তৃক চোরাই ভ্যান উদ্ধার, গ্রেফতার ৪ 

image_pdfimage_print
পাবনায় র‌্যাব কর্তৃক চোরাই ভ্যান উদ্ধার, গ্রেফতার ৪ 

পাবনায় র‌্যাব কর্তৃক চোরাই ভ্যান উদ্ধার, গ্রেফতার ৪

গত ০৫/১০/২০১৬ ইং তারিখ বেলা অনুমান ০২.১৫ ঘটিকার সময় মোঃ নাজমুল, পিতা-মোঃ কুদ্দুস মল্লিক, সাং মাছিমপুর, ইউপি-গয়েশপুর, থানা ও জেলা-পাবনা এর মালিকানাধীন ব্যাটারী চালিত অটোভ্যানটি পাবনা শহরস্থ এ.আর কর্নার এর সামনে হতে অজ্ঞাতনামা সংঘবব্ধ চোরচক্র যাত্রী সেজে অভিনব কায়দায় মোবাইল ফোনের মাধ্যমে প্রতারণা পূর্বক চুরি করে নিয়ে যায়।

পরবর্তীতে উক্ত ভ্যান মালিক অত্র ক্যাম্পে একটি অভিযোগ দাখিল করে চোরাই অটোভ্যানটি উদ্ধারে সহায়তা চান।

উক্ত ভ্যান মালিক মোঃ নাজমুল একজন অসহায় দরিদ্র ব্যক্তি হওয়ায় তার অভিযোগটি স্পর্শকাতর হিসেবে বিবেচনা করে কোম্পানী কমান্ডার এ্যাডিশনাল এসপি বীণা রানী দাস কর্তৃক গোয়েন্দা তৎপরতার মাধ্যমে উক্ত সংঘবদ্ধ চোরচক্রকে সনাক্ত করা সম্ভব হয়।

আসামীরা দীর্ঘদিন যাবত পাবনা, সিরাজগঞ্জ, নাটোর, কুষ্টিয়া ও রাজশাহীসহ বিভিন্ন এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাকি দিয়ে প্রতারনা পূর্বক ব্যাটারী চালিত অটোভ্যান, অটোরিক্সা, ইজিবাইক ও সিএনজি অটোরিক্সা চুরি করে আসছে।

এছাড়াও আসামীরা সংঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্য ও পেশাদার চোর এবং তারা ভ্রাম্যমান হওয়ায় তাদের বহুবার গ্রেফতারের চেষ্টা করা হলেও অভিযান ব্যর্থ হয়।

সর্বশেষ গত ১৪ ডিসেম্বর ২০১৬ তারিখ র‌্যাব-১২, পাবনা এ্যাডিশনাল এসপি বীণা রানী দাস এর নেতৃত্ত্বে পাবনা ও কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উক্ত সংঘবদ্ধ চোরচক্রের ০৪ সদস্য ১। মোঃ মোস্তফা কামাল(৪৫), পিতা-মৃত হাজী আঃ আজিজ, সাং-টাবনী, থানা- করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ ২। বাবু (৩৫), পিতা-মৃত ওমর আলী খলিফা, সাং-দেবোত্তর (বড়লীপাড়া), থানা-আটঘরিয়া, জেলা-পাবনা (বর্তমান পলাশ মন্ডল, পিতা-তোফাজ্জল মন্ডল, সাং-বাঘইল ইপিজেড এলাকা, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা এর ভাড়াটিয়া হিসেবে বসবাসরত), ৩। ইয়ারুল ইসলাম@সবুজ(৩৫), পিতা-আজিজুল হক, সাং-বড় গান্দিয়া, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া বর্তমানে সাগর, পিতা-অজ্ঞাত, সাং বাঘইল ইপিজেড এলাকা, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা এর ভাড়াটিয়া হিসেবে বসবাসরত এবং ৪। মোঃ দুলপ ইসলাম@রাজু (৫০), পিতা-মৃত ওমর আলী খলিফা, সাং দড়ি কামারপুর, থানা ও জেলা-পাবনাগনকে গ্রেফতার পূর্বক তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চোরাইকৃত ভ্যানটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত যাত্রী সেজে অভিনব কায়াদায় ব্যাটারী চালিত অটোরিক্সা ও ভ্যান চুরি করে আসছে।

এ সংক্রান্তে উক্ত ভ্যানের মালিক বাদী হয়ে পাবনা সদর থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছেন। -প্রেস বিজ্ঞপ্তি

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!