শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় শিক্ষকের উপর হামলার বিচার দাবিতে মানববন্ধন

পাবনা প্রতিনিধি : পাবনার আটঘরিয়ার মাজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আ: গফুর মিয়ার বহিস্কার ও তার সন্ত্রাসী বাহিনীর বিচারের দাবিতে পাবনা প্রেসক্লাবের সামনে আজ শনিবার (১২ জুলাই) এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর ২৫০০ টাকার মানবিক সহায়তা তালিকায় ভুয়া মোবাইল নম্বর, মৃতব্যক্তির নাম, অন্য জেলা ও উপজেলার বাসিন্দাদের নাম সহ অনেক অনিয়ম ও দুর্নীতি পেলে প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা সভাপতি জেলার আহবায়কও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ৬১নং সড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রইচ উদ্দিন রবি কর্তৃপক্ষের নির্দেশনায় সঠিক তথ্য দেন।

এতে চেয়ারম্যান আ: গফুর মিয়া ক্ষিপ্ত হয়ে তাকে সন্ত্রাসী বাহিনী দ্বারা মারাত্মক জখম করে।

আটঘরিয়া উপজেলা শিক্ষকবৃন্দ গত ২৩ জুন মানববন্ধন শেষে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নিবার্হী অফিসারকে স্মারক লিপি দিলেও দুর্নীতিবাজ চেয়ারম্যানকে বহিস্কার না করায় শিক্ষকদের মাঝে ক্ষোভ বিরাজ করে।

পাবনা জেলা শিক্ষকবৃন্দগত ১২ জুলাই আবারো মানববন্ধন করে উক্ত চেয়ারম্যান এর বহিস্কারসহ অপরাধীদের শাস্তির দাবি জানান।

অন্যথায় পরবর্তীতে বৃহত্তর আন্দোলন কর্মসূচী দেয়া হবে বলে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে স্মারকলিপি দেন।

এসময় শিক্ষকনেতা জহুরুল ইসলামের সভাপতিত্বে ও আ: মান্নানের সঞ্চালনায় বক্তব্য রাখেন শিক্ষক নেতা একরামুল কবির মামুন, শাহ জামাল, হোসনেয়ারা পারভীন, আনোয়ার হোসেন, মেহের নীগার, বিলকিস আক্তার বানু, গোলাম মোস্তফা, সাইদুর রহমান, বাকী বিল্লাহ, কুতুব উদ্দিন আইবেক, লালন উদ্দিন, মুকুল হোসেন, আফজাল হোসেন প্রমুখ।

এসময় শিক্ষক নেতারা বলেন, গত ২৩ জুন আটঘরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষকবৃন্দ মানববন্ধন করেন তদুপরি চেয়ারম্যান বহিস্কার না হওয়ায় শিক্ষকরা হতাশা ব্যক্ত করেন।

শিক্ষকবৃন্দ অনতিবিলম্বে উক্ত চেয়ারম্যানকে বহিস্কার সহ সংশ্লিষ্ট সকল সন্ত্রাসীদের বিচার ও শিক্ষকদের নিরাপত্তার দাবি জানান।

অন্যথায় পরবর্তীতে বৃহত্তর আন্দোলনের ঘোষনা দিবেন বলেন জানান তারা।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!